Tollywood Gossip: ঝগড়া গড়াল প্রেমে! প্রযোজককেই হঠাৎ মন দিয়ে বসলেন টলি-সুন্দরী?

এর আগে ওই নায়িকার বিয়ে করেছিলেন। বর্তমানে যদিও এক সন্তান নিয়ে তিনি সিঙ্গল মাদার। তবে প্রাক্তন স্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক খুব একটা মন্দ নয়।

Tollywood Gossip: ঝগড়া গড়াল প্রেমে! প্রযোজককেই হঠাৎ মন দিয়ে বসলেন টলি-সুন্দরী?
প্রযোজককেই মন দিয়ে বসলেন টলি-সুন্দরী? (প্রতীকী ছবি)

কথায় বলে যা রটে তার কিছুটা তো ঘটে। টলিপাড়ায় (Tollywood) জোর গুঞ্জন, প্রথম সারির এক নায়িকা নাকি অচিরেই মন দিয়ে ফেলেছেন একই ইন্ডাস্ট্রির প্রথম সারির এক প্রযোজককে। ইন্ডাস্ট্রিতে দুজনেই রয়েছেন দীর্ঘদিন। চেনাশোনা আগে থেকেই। কিন্তু গত বছর শেষে নাকি হঠাৎই মন জুড়ে বসন্ত। মধ্যবয়স্ক প্রযোজকও নায়িকার ‘মন-জমিন’ শক্ত করতে তৎপর।

ওই প্রযোজকের প্রযোজনাতেই নায়িকা কাজ করতে চলেছেন পরপর। প্রথম দিকে যদিও দুজনের ডেট নিয়ে সমস্যার কথাও কানে এসেছিল। রটেছিল ঝামেলার খবরও। তবে সে সব এখন অতীত। দুই মনে এখন নিত্য আনাগোনা। প্রযোজকের ঘনিষ্ঠ মহলও এই সম্পর্ক সম্পর্কে নাকি বেশ ওয়াকিবহাল। এমনিতে দিলদরিয়া প্রযোজক যদিও বয়সে বেশ খানিক ছোট এই নায়িকার সঙ্গে প্রেম নিয়ে একটু সাবধানী।

এর আগে ওই নায়িকার বিয়ে করেছিলেন। বর্তমানে যদিও এক সন্তান নিয়ে তিনি সিঙ্গল মাদার। তবে প্রাক্তন স্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক খুব একটা মন্দ নয়। এই তো মাস কয়েক আগের ঘটনা। সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে নায়িকার প্রাক্তনকেই ‘দায়িত্ব’ সম্পর্কে পরোক্ষে ‘সহজ-পাঠ’ পড়িয়েছিলেন সেই প্রযোজক। যদিও নাম তিনি নেননি, তবে ইঙ্গিত ঠাওর করে টলিপাড়ার গুঞ্জনের ঢেউ জোয়ারের আকার নিয়েছিল রাতারাতি।

এমনিতে প্রযোজক-নায়িকার প্রেম ইন্ডাস্ট্রি আগেও দেখেছে বহুবার, নতুন নয়। আবারও কি সেই তালিকা বাড়তে চলেছে? অসম্ভব নয়। কবি তো কবেই বলে গিয়েছেন, ‘ইফ উইন্টার কামস ক্যান স্প্রিং বি ফার বিহাইন্ড’?

আরও পড়ুন- Tiyasha Roy: ‘হুটহাট রেগে যাই না আর, চার বছরে অনেকটাই বড় হয়ে গিয়েছি আমি’

Published On - 4:00 pm, Sat, 15 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla