লকডাউনে ছেলেকে কীভাবে সামলাচ্ছেন? শেয়ার করলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা লিখেছেন, ‘মেকিং মেমরিজ’। সত্যিই ছেলের সঙ্গে তৈরি হওয়া একান্ত এই মুহূর্তগুলো স্মৃতিতে রেখে দেবেন মা।

  • Publish Date - 7:54 pm, Fri, 11 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
লকডাউনে ছেলেকে কীভাবে সামলাচ্ছেন? শেয়ার করলেন প্রিয়াঙ্কা
একান্তে মা-ছেলে। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

সহজপ্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) এবং রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের একমাত্র ছেলে। অভিনেতা দম্পতির মধ্যে সম্পর্ক ভাল নয়। তাঁদের দাম্পত্য বিচ্ছেদের মামলা এখনও আদালতের আওতায়। সহজ বেশিরভাগ সময়ই মায়ের কাছে থাকে। তবে রাহুলও ছেলের সঙ্গে সময় কাটান। লকডাউনে ছেলের সঙ্গেই সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন তার টুকরো ছবি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বোতলের উপর রং করছে সহজ। রং তুলি নিয়ে বোতলের উপর আঁকিবুকি কাটতে ছেলের পাশে বসে পড়েছেন প্রিয়াঙ্কাও। আবার আবাসনের রাস্তায় ছেলেকে সাইকেলে উঠতে সাহায্য করছেন মা। ঠিক পরের মুহূর্তেই ছেলের পাশাপাশি সাইকেল চালাচ্ছেন। কখনও বা মা-ছেলের সময় কাটছে গল্পের বই পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

প্রিয়াঙ্কা লিখেছেন, ‘মেকিং মেমরিজ’। সত্যিই ছেলের সঙ্গে তৈরি হওয়া একান্ত এই মুহূর্তগুলো স্মৃতিতে রেখে দেবেন মা। লকডাউনে বোধহয় সবথেকে বেশি বিপর্যস্ত শৈশব। স্কুল নেই। বন্ধু নেই। ফলে শিশুদের মনকেমন হচ্ছে প্রতিনিয়ত। তাই তাদের ভুলিয়ে রাখতে এগিয়ে আসতে হবে বাবা-মায়েদেরই। সে উদাহরণই দিলেন প্রিয়াঙ্কা। ছেলের যেটা পছন্দ, সেই কাজে সঙ্গী হলেন তিনিও।

কিছুদিন আগে হঠাৎ করেই সোশ্যাল ওয়ালে রাহুল শেয়ার করেন ‘চিরদিনই তুমি যে আমার’ ছবি থেকে তাঁর এবং প্রিয়াঙ্কার একটি ছবি। রাজ চক্রবর্তী পরিচালিত ওই ছবিতেই প্রথম কাজ করেন রাহুল এবং প্রিয়াঙ্কা। সেখান থেকেই প্রেম এবং বিয়ে। হঠাৎ করে এতদিন পরে এই ছবি শেয়ার করে ক্যাপশনে রাহুল লেখেন, ‘জুটিতে দুটি’তে। এই নিয়ে বহু জল্পনা শুরু হয়। ফের কি একসঙ্গে থাকবেন তাঁরা? পুরনো সম্পর্ক কি কোনও ভাবে জোড়া লাগতে চলেছে? প্রিয়াঙ্কাও নিজের সোশ্যাল ওয়ালে ওই ছবি থেকে তাঁর একটি ছবি শেয়ার করেন। যদিও সেখানে রাহুল ছিলেন না। প্রিয়াঙ্কার একার ছবি দেখেও অনেকে মনে করেন, হয়তো ভেঙে যাওয়া সম্পর্ক ধীরে ধিরে ঠিক হতে চলেছে। তবে আপাতত তেমন সম্ভবনা সম্পর্কে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি তাঁরা। আপাতত সহজকে নিয়েই ব্যস্ত প্রিয়াঙ্কা।

আরও পড়ুন, রান্না করতে গিয়ে বিপদে পড়লেন রিচা চাড্ডা! দেখুন ভিডিয়ো