রান্না করতে গিয়ে বিপদে পড়লেন রিচা চাড্ডা! দেখুন ভিডিয়ো

রুটি তৈরি করতে চাইছিলেন রিচা। যাঁরা রান্না জানেন না, অথবা রান্না করতে ভালবাসেন না, তাঁদের পক্ষে রুটি তৈরি করাটা খুব সহজ কাজ নয়। রিচাও রুচি তৈরি করতে গিয়ে পুড়িয়ে ফেলেছেন।

  • Publish Date - 7:27 pm, Fri, 11 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
রান্না করতে গিয়ে বিপদে পড়লেন রিচা চাড্ডা! দেখুন ভিডিয়ো
রিচা চাড্ডা।

রান্না কেউ শখে করেন। কেউ করেন ভালবেসে। কেউ বা রান্না নিয়ে পরীক্ষা করেন বিস্তর। অভিনেত্রী রিচা চাড্ডার ঠিক কোনটা পছন্দ, তা জানা নেই। তবে সদ্য রান্নাঘরে ঢুকে তিনি বিপদই বাড়ালেন। সেই রান্নার ভিডিয়ো আবার সোশ্যাল ওয়ালে শেয়ারও করেছেন অভিনেত্রী।

রুটি তৈরি করতে চাইছিলেন রিচা। যাঁরা রান্না জানেন না, অথবা রান্না করতে ভালবাসেন না, তাঁদের পক্ষে রুটি তৈরি করাটা খুব সহজ কাজ নয়। রিচাও রুচি তৈরি করতে গিয়ে পুড়িয়ে ফেলেছেন। এতটাই পুরো গিয়েছে যে পাত্রের গায়েও লেগে রয়েছে পোড়া অংশ।

রিচা স্পষ্ট জানিয়েছেন, তিনি হয়তো পাত্রটি ব্যবহার করতেই জানেন না। মজা করে তিনি বলেছেন, কেন তিনি রান্না করতে ঘৃণা করেন, তা যেন আর অনুরাগীরা জানতে না চান। কারণ রান্নার চেষ্টার হাতেনাতে প্রমাণ দিয়ে দিয়েছেন। গোটা ঘটনাকে মজা করে ‘প্ল্যানটাস্টিক ব্লান্ডার’ বলেছেন রিচা!

 

View this post on Instagram

 

A post shared by Richa Chadha (@therichachadha)

রিচার এই ভিডিয়ো দেখে বেশ মজা পেয়েছেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। কেউ বলেছেন, লোহার তাওয়ায় লোহার রুটি তৈরি করেছেন। কারও বা মত, এই রুটি তৈরি করতে গিয়ে বেশ কিছু ক্যালোরি বার্ন করে ফেলেছেন তিনি। আবার কোনও অনুরাগী কীভাবে সহজ পদ্ধতিতে রুটি তৈরি করতে পারবেন, সে উপায় বাতলে দিয়েছেন রিচাকে।

ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্মে ‘ম্যাডাম চিফ মিনিস্টার’ রিচার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। আপাতত ‘ফুকরে ৩’ এবং ‘আভি তো পার্টি শুরু হুই হ্যায়’-এর মতো ছবি হাতে রয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে কবে কাজ শুরু হবে, তা সকলের মতোই এখনও অজানা রিচার।

আরও পড়ুন, ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর তৃতীয় সিজনে কি করোনা প্রসঙ্গ থাকবে? উত্তর দিলেন পরিচালক