ভিডিয়ো: ‘রাস্তার ভেলপুরী খাওয়ার’ অভিজ্ঞতা কোনও দিন ভুলবেন না প্রসেনজিৎ

নেচে বললেন কেন ভুলবেন না সে সব স্মৃতি!

ভিডিয়ো: 'রাস্তার ভেলপুরী খাওয়ার' অভিজ্ঞতা কোনও দিন ভুলবেন না প্রসেনজিৎ
বুম্বাদা।
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 4:59 PM

তিনি টলিউডের ‘দ্য ইন্ডাস্ট্রি’। আটান্ন বছর বয়স পেরিয়েও তিনি এখনও পারফেক্টলি স্ট্রং। অভিনয়ের বয়স যত বাড়ছে তাঁর, মনের বয়স কমছে আরও। নিজের হেলথ ডায়েট নিয়ে ভীষণ কনশাস টলিউডের প্রথম সারির অভিনেতার প্রথম মুখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কিছুদিন আগে একটি ভিডিয়োতে দেখা গেল তিনি শরীরচর্চায় ব্যস্ত ‘বুম্বাদা’।

 

আরও পড়ুন ফেলে আসা সময়ের দিকে পিছু ফিরলেন আবির, মনে পড়ল…

 

শুধু টলিউড নয় বলিউডের অভিনেতারাও তাঁর ডায়েট চার্ট জানতে চান। কারণ এ বয়সেও তিনি শুধু অভিনয়ে গোল নন। নাচেও বলে বলে ‘গোল’ দিতে পারেন অভিনেতাদের। প্রমাণ মিলল মাত্র উনত্রিশ সেকেন্ডের ভিডিয়োতে।

 

 

এক অনুষ্ঠানের মঞ্চে বুম্বাদাকে নাচতে দেখা গেল বলিউডের ‘ডান্সিং স্টার’ গোবিন্দার সঙ্গে। নয়ের দশকে গোবিন্দা-করিশ্মা কাপুর অভিনীত ‘কুলি নং-১’-এর জনপ্রিয় গান ‘ম্যায়ঁ তো রস্তে সে যা রহা থা’য় নাচলেন বুম্বাদা। শুধু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নন। পাশে ছিলেন আবির চট্টোপাধ্যায় এবং দ্বিতিপ্রিয়া রায়। তাঁরা মঞ্চে কোমর দোলানো শুরু করার পর বিশ্বনাথ বসুও যোগ দেন চারমূর্তিকে। ভিডিয়ো পোস্ট করে প্রসেনজিৎ ক্যাপশনে লেখেন ‘গোবিন্দের সঙ্গে নাচের স্টেপস ম্যাচ করানো, আমার কাছে এমন এক অভিজ্ঞতা ছিল যা সারাজীবন মনে রাখব।’

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পোস্টটি শেয়ার করে দিতিপ্রিয়া লেখেন, ‘স্মরণীয় মুহূর্ত’।