বর্ধমানে ‘তরুলতার ভূত’-এর সঙ্গে রয়েছেন রাহুল দেব বসু!

টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ রাহুল। সদ্য শেষ হয়েছে ধারাবাহিক ‘প্রথমা কাদম্বিনী’। এই ধারাবাহিকে মহিম সেনের ভূমিকায় রাহুলের অভিনয় দেখেছেন দর্শক। এর আগে ‘উমা’ বা ‘অভিযান’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন রাহুল।

বর্ধমানে ‘তরুলতার ভূত’-এর সঙ্গে রয়েছেন রাহুল দেব বসু!
রাহুল দেব বসু।
Follow Us:
| Updated on: Feb 26, 2021 | 5:15 PM

এই মুহূর্তে তিনি বর্ধমানে। ভূত খুঁজছেন। হয়তো বা ভূতের পাল্লায় পড়েছেন! তিনি অর্থাৎ অভিনেতা (Actor) রাহুল দেব বসু (Rahul Dev Bose)। আপাতত ‘তরুলতার ভূত’-এর সঙ্গে রয়েছেন তিনি!

আসল বিষয়টা ঠিক কী? খোলসা করলেন রাহুল নিজেই। “আমি এই মুহূর্তে বর্ধমানে একটা ছবির শুটিং করছি। ছবির নাম তরুলতার ভূত। পাঁচদিনের শুটিং হয়ে গিয়েছে। আরও পাঁচদিনের শুটিং বাকি। এটা একটা পিকনিকের গল্প। পিকনিকে যাওয়ার পর কিছু অস্বাভাবিক ঘটনা ঘটে। সকলে সেই সব ঘটনায় জড়িয়ে যান। থ্রিলার বলতে পারেন। সাসপেন্স রয়েছে। আবার কমিক টুইস্টও রয়েছে।”

আরও পড়ুন, ১৬ বছর পরে দেখা হল কনীনিকা এবং মীরের…!

গ্রিন মোশন পিকচার্সের প্রযোজিত প্রথম এই ছবিতে রাহুল ছাড়াও মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ঈশা সাহা, ইন্দ্রনীল সেনগুপ্ত, বাসবদত্তা চট্টোপাধ্যায় প্রমুখ। আজ ঈশার জন্মদিন। শুটিংয়ের মধ্যেই তাঁরা কেক কেটে সেলিব্রেট করলেন বলেও জানালেন রাহুল।

টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ রাহুল। সদ্য শেষ হয়েছে ধারাবাহিক ‘প্রথমা কাদম্বিনী’। এই ধারাবাহিকে মহিম সেনের ভূমিকায় রাহুলের অভিনয় দেখেছেন দর্শক। এর আগে ‘উমা’ বা ‘অভিযান’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন রাহুল। তবে প্রধান চরিত্র এই প্রথম। নিঃসন্দেহে ‘তরুলতার ভূত’ রাহুলের কেরিয়ারে খুব গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন, ‘করুণাময়ী রাণী রাসমণি’র সারদার দু’জন মা! দেখুন ছবি…

টেলিভিশনের এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘বাজলো তোমার আলোর বেণু’-তে রাহুলের পারফরম্যান্স আজও মনে রেখেছেন দর্শক। টেলিভিশনে ফের ফিরবেন তিনি। ছবির কাজ শেষ করেই নতুন কিছু শুরু করবেন বলে জানালেন রাহুল।