Raj and Subhashree: নিজেদের কোনও ছবি এ বার নেই, তবুও দর্শককে হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ রাজ-শুভশ্রীর

Raj and Subhashree: শারদীয়ার শুভেচ্ছার পাশাপাশি দর্শককে হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ, অন্যদের সিনেমা দেখার অনুরোধ করে রাজ-শুভশ্রী এক কথায় দৃষ্টান্ত তৈরি করলেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির বড় অংশ।

Raj and Subhashree: নিজেদের কোনও ছবি এ বার নেই, তবুও দর্শককে হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ রাজ-শুভশ্রীর
দম্পতি। ছবি: ফেসবুক তেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 4:14 PM

একজন পরিচালক, প্রযোজক তথা ব্যস্ত বিধায়ক। অন্যজন অভিনেত্রী। তাঁরা অর্থাৎ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ বার পুজোয় তাঁদের কোনও সিনেমা রিলিজ করেনি। তবে বিভিন্ন পরিচালক, প্রযোজক, অভিনেতাদের যে পাঁচটি সিনেমা রিলিজ করেছে তাঁদের সকলের প্রতি শুভেচ্ছা জানালেন দম্পতি।

শারদীয়ার শুভেচ্ছার পাশাপাশি দর্শককে হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ, অন্যদের সিনেমা দেখার অনুরোধ করে রাজ-শুভশ্রী এক কথায় দৃষ্টান্ত তৈরি করলেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির বড় অংশ। কারণ তাঁদের এই অনুরোধ বাংলা সিনেমার জন্য, টলিউড ইন্ডাস্ট্রির জন্য। তাই নিজেদের পুজো রিলিজ না থাকলেও ইন্ডাস্ট্রির স্বার্থে তাঁদের এই বার্তা যথেষ্ট সদর্থক বলেই মনে করছেন সিনে বিশেষজ্ঞরা।

এ দিন ফেসবুকে রাজ একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তিনি এবং শুভশ্রী বলেন, “শুভ পঞ্চমী। পুজো শুরু। শুরু বাঙালির সবথেকে বড় উৎসব। খাওয়া দাওয়া, আড্ডা এবং সিনেমা। এ বছর পাঁচটা খুব ভাল ভাল গল্প নিয়ে আমাদের পছন্দের অভিনেতা, পরিচালকদের ছবি মুক্তি পেয়েছে। ‘গোলন্দাজ’, ‘বাজি’, ‘এফআইআর’, ‘বনি’ এবং ‘ষড়রিপু টু জতুগৃহ’।”

করোনা পরিস্থিতির কথাও আলাদা করে মনে করিয়ে দিয়েছেন রাজ। তিনি বলেন, “আমার মনে হয় আমরা করোনার সব বিধি নিষেধ পালন করব। মাস্ক পরব, স্যানিটাইজ করব। সোশ্যাল ডিসট্যান্স মেনটেন করব এবং সিনেমা হলে গিয়ে সিনেমা দেখব।”

পাশাপাশি শুভশ্রী বলেন, “এ বছর পুজোর সবথেকে বড় এক্সাইটিং পার্ট হল আবার আগের মতো সিনেমা রিলিজ হয়েছে এবং আমরা সবাই মিলে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখব। হলে গিয়ে সিনেমা দেখুন। বাংলা সিনেমাকে আগের জায়গায় ফিরিয়ে নিয়ে যান। পুজোর আনন্দের সঙ্গে হলে গিয়ে সিনেমা দেখা যায়। সকলকে শারদীয়ার শুভেচ্ছা।”

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষে তার জবাব দিয়েছেন নায়িকা।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। পেশাদার জগতের বাইরে ব্যক্তি জীবনে তাঁরা বাবা-মা। হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখন পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন দম্পতি। ছবির শুটিং হোক বা রিয়ালিটি শোয়ের মঞ্চ নিজের দায়িত্ব পালন করেন শুভশ্রী। অন্যদিকে রাজ রাজনীতি এবং সিনেমা সামলাচ্ছেন সমান তালে। তবে দুজনের জীবনেই প্রায়োরিটি ইউভান। ছেলের জন্য আলাদা সময় রাখেন তাঁরা।

আরও পড়ুন, Durga Puja 2021: ইচ্ছে থাকলে উপায় হয়, ‘দুগ্গা মা’ গাইতে গিয়ে বুঝলেন মেখলা