Rukmini Maitra Health Update: অস্ত্রোপচারের পর কেটেগিয়েছে ৬ দিন, কেমন আছেন রুক্মিনী? উদ্বেগ দেখে মুখ খুললেন অভিনেত্রী

Health Update: ডান্স রিহার্সাল করার সময় গুরুতর চোট পান তিনি। সেদিন দুপুরেই হাঁটুতে একটি অপারেশন করা হয়। বর্তমানে কেমন আছেন রুক্মিনী।

Rukmini Maitra Health Update: অস্ত্রোপচারের পর কেটেগিয়েছে ৬ দিন, কেমন আছেন রুক্মিনী? উদ্বেগ দেখে মুখ খুললেন অভিনেত্রী
রুক্মিণীকে কোন জিনিস সবচেয়ে খুশি করে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 11:52 AM

১ ডিসেম্বর প্রথম খবর সামনে এনেছিলেন খোদ টলিউড অভিনেত্রী রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। পায়ে পেয়েছিলেন চোট। তার জেরেই বর্তমানে বিশ্রামে রয়েছেন তিনি। বর্তমানে রুক্মিনী মৈত্র ডান্স ডান্স জুনিয়ার রিয়ালিটি শো-এর (Dance Reality Show) বিচারকের আসনে রয়েছেন। ফলে ভক্তদের সঙ্গে তাঁর ড্রইংরুমে নিত্য দেখা, কেবল রুক্মিনী নন, তাঁর সঙ্গে শো-তে দেবের উপস্থিতিও দর্শকেরা বেশ উপভোগ করেন। তবে কিছুদিন শুটিং মুখো হননি তিনি। ডাক্তারের পরামর্শ নিয়েই রয়েছেন বাড়িতে। সোশ্যাল মিডিয়ায় (Social Media Post) হুইলচেয়ারে বসে একটি পোস্ট করে নিজেই জানিয়েছিলেন ওটি-তে যাচ্ছেন তিনি। সেই পোস্ট দেখা মাত্রই ভক্তদের মনে উদ্বেগ ছড়ায়। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে ভরিয়ে তোলেন কমেন্ট বক্স।

তবে শেয়ার কার সেই ছবিতে সেলেবের মুখে ছিল না বিন্দুমাত্র কষ্টের চাপ, বরাবরের মতোই বাবলি লুকে এদিনও ক্যান্ডিড ছবি শেয়ার করেন তিনি। তবে তারপর থেকে এতই পোস্ট ও ভক্তদের পোস্ট তিনি পেয়েছেন, যে ছয়দিনের মাথায় নিজেই সোশ্যাল মিডিয়া হাজির হলেন তিনি। লিখলেন- আপনাদের সবাইকে জানাতে এলাম, বর্তমানে আমি বাড়িতে বিশ্রাম নিচ্ছি, আশা করি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। আপনাদের ভালবাসা, পাশে থাকা, প্রার্থনাতেই আমার মুখের হাসি বজায় রয়েছে। ধন্যবাদ। যদিও তার আগেই সেটে ফিরেছেন তিনি। অপারেশনের পর যত্ন নিয়েই তিনি শুটিং-এ এসেছিলেন বলেই জানিয়েছিলেন। এবার দিলেন শরীরের আপডেট খবর।

সূত্রের খবর অনুযায়ী, বুধবার (১ ডিসেম্বর) ডান্স রিহার্সাল করার সময় গুরুতর চোট পান তিনি। সেদিন দুপুরেই হাঁটুতে একটি অপারেশন করা হয়। বর্তমানে ঠিক আছেন রুক্মিনী। তবে এখন বেশ কিছুদিন বিশ্রামেই থাকতে হবে তাঁকে। তবে এই প্রথম নয়, এর আগেও হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। ২০১৭ সালে কবীর ছবির শুটিং-এর সময় তিনি পায়ে চোট পেয়েছিলেন। সেই খবরও ছড়িয়ে পড়েছিল ভক্ত মহলে।