Koel Mallick: ‘কেন, এত হট কেন’! কোয়েলের কোন ছবি দেখে অভিভূত রুক্মিণী?

Koel Mallick: পোশাক নিয়ে যে নায়িকা এতটাই সচেতন, সেই কোয়েলকেই কিছু দিন আগে পড়তে হয়েছিল সমালোচনার মুখে।

Koel Mallick: 'কেন, এত হট কেন'! কোয়েলের কোন ছবি দেখে অভিভূত রুক্মিণী?
কী লিখলেন রুক্মিণী?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2023 | 5:07 PM

কোয়েল মল্লিক– টলিউডের তাঁর কেরিয়ার বহু দিনের। সমালোচনা থেকে চলেন খানিক গা বাঁচিয়ে। ইন্ডাস্ট্রি বলে তিনি নাকি ‘পলিটিকালি কারেক্ট’। এ হেন কোয়েলই রবিবার দুপুরে পোস্ট করলেন এমন এক ছবি যা দেখে অভিভূত রুক্মিণী মৈত্র। সরাসরি ‘রানি’ বলে সম্বোধন তাঁর। শুধু কি তাই? ছবি দেখে রুক্মিণীর একটাই প্রশ্ন, “কোয়েল, কীভাবে তুমি এত হট? আমাদের রানি….”। কী পরেছেন কোয়েল যা দেখে তাজ্জব খোদ ‘সত্যবতী’। পোশাল নিয়ে কোয়েলের ছ্যুৎমার্গ অনেকেরই জানা। খোলামেলা পোশাকে আপত্তি রয়েছে তাঁর। আজ পর্যন্ত কোনওদিন অনস্ক্রিন ক্লিভেজ প্রদর্শিত পোশাকও পরেননি তিনি। এ দিন অর্থাৎ রবিবার দুপুরে তিনি ছবি পোস্ট করেছিলেন শাড়ি পরেই। স্লিভলেস ব্লাউজ, সঙ্গে ভারী শাড়ি। গলায় পরেছিলেন চোকার। তাঁর ট্র্যাডিশনাল অবতার দেখেই কার্যত ‘বোল্ডআউট’ রুক্মিণী। ভরিয়ে দিলেন প্রশংসায়।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

পোশাক নিয়ে যে নায়িকা এতটাই সচেতন, সেই কোয়েলকেই কিছু দিন আগে পড়তে হয়েছিল সমালোচনার মুখে। ‘জঙ্গলে মিতিন মাসি’র শুটিংয়ে দলমা পাহাড়ে গিয়েছিলেন কোয়েল। সেখানেই জঙ্গলের ভিতর হয়েছিল শুটিং। আচমকাই সেখানে মন্দির দেখতে পেয়ে সেখানে হাজির হয়েছিলেন কোয়েল। পরেছিলেন টি-শার্ট ও ঢিলে ঢোলা এক প্যান্ট। মন্দিরে তাঁকে ওই পোশাকে দেখে জেহাদ ঘোষণা করেছিলেন এক নেটিজেন। লিখেছিলেন, “একজন বাঙালি অথবা একজন হিন্দু হিসেবে মন্দিরে যাওয়ার সময় আমাদের শাড়ি অথবা সালোয়ার পরে যাওয়া উচিৎ। আমি আপনাকে বিচার করছি না। কিন্তু এটাই আমাদের সংস্কৃতি।”

পাল্টা প্রতিবাদ জানিয়েছিলেন কোয়েলও। তিনি লেখেন, “ভক্তি মনের ব্যাপার। পোশাকের নয়। আপনাকেও আমি বিচার করছি না।” মিষ্টি কথাতেই বুঝিয়ে দিয়েছিলেন অনেক কিছুই। প্রসঙ্গত, এ বছর পুজোতে মুক্তি পাবে কোয়েলের ‘মিতিন মাসি’ ফ্র্যাঞ্চাইজির ছবিটি। এরই পাশাপাশি সব ঠিক থাকলে মহালয়ার দিন তাঁকে টিভির পর্দায় দেখা যাবে মহিষাসুরমর্দিনীর ভূমিকাতেও।