Tollywood Gossip: রুক্মিনীর বাবার মুখোমুখি দেব, প্রথম সাক্ষাতে যা বলেছিলেন বংস্টার

Dev-Rukmini: সকলের সামনে রুক্মিনী মৈত্রকে দেব নিজের স্ত্রী বলেই দাবি করেন। তবে বাস্তবে তাঁদের সম্পর্কের শুরুতে রুক্মিনীর বাড়িতে দেবকে নিয়ে ঠিক কেমন ধারণা ছিল?

Tollywood Gossip: রুক্মিনীর বাবার মুখোমুখি দেব, প্রথম সাক্ষাতে যা বলেছিলেন বংস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 1:09 PM

দেব রুক্মিনী (Dcv-Rukmini Maitra) জুটি টলিপাড়ার অন্যতম চর্চিত সম্পর্কের মধ্যে অন্যতম। তাঁদের পর্দায় উপস্থিতি থেকে শুরু করে পর্দার পিছনে থাকা তাঁদের সমীকরণ, সবটাই বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নেয়। কেরিয়ারের শুরু থেকেই রুক্মিনী মৈত্র পর্দায় জুটি বেঁধেছেন দেবের সঙ্গেই। একের পর এক ছকভাঙা গল্পে যেমন ধরা দিয়েছেন জুটি, তেমনই আবার প্রেমের গল্পও রয়েছে তাঁদের ঝুলিতে। একসঙ্গে কোথাও এই জুটি ফ্রেমবন্দি হওয়া মানেই তা নিয়ে জল্পনা শুরু হয়ে যেতে সিনেপাড়ায়। যদিও এই জুটি নিজেদের সম্পর্কের খবর প্রকাশ্যে আনতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করেন না। একাধিকবার একে অন্যকে নিয়ে মুখ খুলে থাকেন তাঁরা যে কোনও পরিস্থিতিতেই। সম্প্রতি তাঁদের দেখা যায় ডান্স ডান্স জুনিয়ার রিয়ালিটি শো-তে বিচারকের আসনে বসতে।

সেখানেই সকলের সামনে রুক্মিনী মৈত্রকে দেব নিজের স্ত্রী বলেই দাবি করেন। তবে বাস্তবে তাঁদের সম্পর্কের শুরুতে রুক্মিনীর বাড়িতে দেবকে নিয়ে ঠিক কেমন ধারণা ছিল, তা একবার নিজেই অভিনেত্রী খোলসা করেছিলেন। দিদি নম্বর ওয়ান রিয়ালিটি শো-তে কিসমিস ছবির প্রচারের জন্য প্রথমবার  দেব-রুক্মিনী জুটি উপস্থিত হয়েছিলেন। রুক্মিনী বরাবরি খোলা মনে আড্ডা দিতে পছন্দ করেন। তাই সেদিনও তার ব্যতিক্রম ঘটেনি।

শেয়ার করে নিয়েছিলেন এক মজার কাহিনি। রুক্মিনীর বাবা নাকি চিনতেনই না দেবকে। দেব যখন প্রথম রুক্মিনীর বাড়ি গিয়েছিলেন, এবং তাঁর বাবার মুখোমুখি হয়েছিলেন, তখন দেবের থেকে তাঁর পরিচয় জানতে চাওয়া হয়। কিছুটা অবাক হয়েই দেব উত্তর দিয়েছিলেন- ‘আমি দীপক অধিকারী, ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়েছি। রাজনীতির সঙ্গে যুক্ত’। রুক্মিনীর এই কথা শুনে হেসে লুটোপুটি সেটে থাকা সকলেই। শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ও অবাক হয়ে যান রুক্মিনীর কথা শুনে।