Sandipta Sen: মনের মানুষের সঙ্গে ইউরোপ ঘুরে এলেন সন্দীপ্তা; বললেন, ‘আমি সোলো ট্রিপে যাইনি…’

Europe Trip: মাস খানেক আগেই ফিলিপিন্সে বেড়াতে গিয়েছিলেন। পুজোটা কাটালেন ইউরোপের নানা দেশে।

Sandipta Sen: মনের মানুষের সঙ্গে ইউরোপ ঘুরে এলেন সন্দীপ্তা; বললেন, 'আমি সোলো ট্রিপে যাইনি...'
সন্দীপ্তা সেন...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2022 | 1:45 PM

যেমন কেয়ার ফ্রি জীবনের স্বপ্ন দেখে মেয়েরা, ঠিক তেমনই জীবন কাটান অভিনেত্রী-মনোবিদ সন্দীপ্তা সেন। খোলা আকাশে মুক্ত পাখির মতো উড়ে বেড়ান তিনি। নিজের শর্তে বাঁচেন। অনেকে বলেন, পায়ের তলায় সরষে রয়েছে তাঁর। প্রচুর বেড়াতে যান। গোটা পৃথিবী দেখে ফেলার অদম্য জেদ বুকের মধ্যে লালন করেন সন্দীপ্তা। মাস খানেক আগেই ফিলিপিন্সে বেড়াতে গিয়েছিলেন। পুজোটা কাটালেন ইউরোপের নানা দেশে।

…কিন্তু এবার আর সোলো ট্রিপে যাননি তিনি। তাঁর সঙ্গে সফরের দোসর ছিলেন মনের মানুষ সৌম্য। আজ শনিবার (২২.১০.২০২২) কলকাতায় ফিরেই সোশ্যাল মিডিয়ায় স্টেটাস আপডেটে ইউরোপের কিছু ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা। জেট ল্যাগড অবস্থাতেও তাঁর ট্রিপ সম্পর্কে TV9 বাংলার সঙ্গেও কথা বলেছেন অভিনেত্রী।

সন্দীপ্তা বলেছেন, “এবারের ইউরোপ ভ্রমণে আর একা-একা যাইনি আমি। আমার সঙ্গে সৌম্য গিয়েছিল। জার্মানির মিউনিখে আমার দিদি আর জামাইবাবু থাকেন। ওদের সঙ্গে থেকেছি, কয়েকদিন সময় কাটিয়েছি। গিয়েছিলাম ফ্রান্সের প্যারিসে। অস্ট্রিয়াতে স্যালসবার্গ, হলস্ট্যাট, ইন্সব্রুকের মতো বহু জায়গায় ঘুরে বেরিয়েছি। সৌম্য আগেই ফিরে এসেছে কলকাতায়। আমি কিছুদিন কাটিয়েছি সেখানে। আজ সকালেই কলকাতার মাটি ছুঁয়েছে আমার বিমান।”

সন্দীপ্তা আসলে বাংলা ধারাবাহিকের দুর্গা। প্রায় এক দশক আগে টেলিভিশনের পর্দায় ঐশ্বরিক শক্তি সম্পন্ন এক নারীর গল্প দেখানো হত। ‘দুর্গা’র চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন সন্দীপ্তা। তারপর আরও অনেক সিরিয়ালে তিনি অভিনয় করেছেন। ওয়েব সিরিজ়েও চুটিয়ে পারফর্ম করেছেন। এখানেই শেষ নয়। সন্দীপ্তার আরও একটি পরিচয় তিনি একজন মনোবিদ। অনেকের মন খারাপ সারিয়ে তুলেছেন সন্দীপ্তা। মানসিক যন্ত্রণা কাটিয়েছেন অনেক মানুষের।