অনিন্দিতার জন্মদিন, কীভাবে শুভেচ্ছা জানালেন সৌরভ?

সদ্য অপর্ণা সেনের পরিচালনায় একটি হিন্দি ছবিতে কাজ করলেন অনিন্দিতা। মুম্বইতে শেষ করেছেন তার শুটিং। অপর্ণার সঙ্গে কাজ করে আপ্লুত অভিনেত্রী।

অনিন্দিতার জন্মদিন, কীভাবে শুভেচ্ছা জানালেন সৌরভ?
অনিন্দিতা এবং সৌরভ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 2:03 PM

জন্মদিন (Celebrity Birthday) মানে তাঁর কাছে শুধুই একটা সংখ্যা। বয়স নিয়ে একেবারেই ভাবেন না। জন্মদিন মানে তাঁর কাছে বছরের অন্য দিনগুলোর থেকে আলাদা একটা দিন। জন্মদিন মানে তাঁর কাছে প্রিয়জনদের নিয়ে সেলিব্রেশন। তিনি অর্থাৎ অভিনেত্রী অনিন্দিতা বসু (Anindita Bose)। আজ তিনি বার্থডে গার্ল।

অনিন্দিতা এবং সৌরভ দাশের (Saurav Das) প্রেমের খবর টলি পাড়ার সকলেই জানেন। তাঁরা লিভ ইন করেন। অনিন্দিতার জীবনের এই বিশেষ দিন আরও বিশেষ হয়ে ওঠে সৌরভের শুভেচ্ছায়। অনিন্দিতার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বান্ধবীকে শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ।

View this post on Instagram

A post shared by Saurav Das (@i_sauravdas)

সৌরভ লিখেছেন, ‘হ্যাপি বার্থডে স্টানার। আমার সঙ্গে আলাপ হওয়া সবথেকে সুন্দর মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা। আমার পাশে সব সময় থাকার জন্য ধন্যবাদ। তোর সব ইচ্ছেপূরণ হোক। ভালবাসি তোকে।’

আরও পড়ুন, অভিষেকের সাফল্যে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন

সদ্য অপর্ণা সেনের পরিচালনায় একটি হিন্দি ছবিতে কাজ করলেন অনিন্দিতা। মুম্বইতে শেষ করেছেন তার শুটিং। অপর্ণার সঙ্গে কাজ করে আপ্লুত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অপর্ণার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে অনিন্দিতা লিখেছিলেন, ‘এর থেকে ভাল শুরু হতে পারে না।’

ওয়েব প্ল্যাটফর্মেও অনিন্দিতার অভিনয় পছন্দ করেন দর্শক। টলিউড এবং বলিউড সমান তালে ব্যালান্স করে কাজ করছেন তিনি। জন্মদিনে সোশ্যাল ওয়ালে তাঁকে আরও ভাল কাজ করার শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।