অভিষেকের সাফল্যে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন

‘দ্য বিগ বুল’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক। কাজ থেকে ফেরার সময় গাড়িতে বসে মোবাইল ফোনে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে ‘দ্য বিগ বুল’ দেখেছেন বলে জানিয়েছেন অমিতাভ।

অভিষেকের সাফল্যে কেঁদে ফেললেন অমিতাভ বচ্চন
অমিতাভ বচ্চন।
Follow Us:
| Updated on: Apr 10, 2021 | 1:10 PM

হতে পারে পেশাগত ভাবে তিনি অভিনেতা। হতে পারে তিনি বিনোদন দুনিয়ার প্রায় এক নম্বর সেলেব। হতে পারে তিনি নিজেই কার্যত একটি প্রতিষ্ঠান। এ তো গেল তাঁর পেশাগত পরিচয়। কিন্তু ব্যক্তি জীবনে তো তিনি বাবাও। ফলে আর পাঁচজন বাবার থেকে সন্তানের প্রতি তাঁর ইমোশন কোথাও এতটুকু কম নয়। তিনি অর্থাৎ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ছেলে অর্থাৎ অভিষেক বচ্চন (Abhishek Bachchan) অভিনীত ‘দ্য বিগ বুল’ দেখে বাবার মতোই প্রতিক্রিয়া দিলেন অমিতাভ।

‘দ্য বিগ বুল’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক। কাজ থেকে ফেরার সময় গাড়িতে বসে মোবাইল ফোনে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে ‘দ্য বিগ বুল’ দেখেছেন বলে জানিয়েছেন অমিতাভ। নিজের ব্লগে অমিতাভ লেখেন, “সন্তানের এগিয়ে যাওয়া, সে ভাল কাজ করছে দেখাটা বাবা হিসেবে সব সময়ই গর্বের। এক্ষেত্রে আমিও অন্য বাবাদের থেকে কোথাও আলাদা নই। এ সব কথা লিখতে গিয়ে ইমোশনাল হয়ে পড়ি। চোখে জল চলে আসে।”

আরও পড়ুন, রুদ্রজিতের জন্মদিন, কীভাবে সারপ্রাইজ দিলেন প্রমিতা?

ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ গত শুক্রবার মুক্তি পেয়েছে এই ছবি। ফলে বাড়িতে বসে একা একা দেখার সুযোগ পেয়েছেন অমিতাভ। কিন্তু গোটা পৃথিবীর সঙ্গে অর্থাৎ সিনেমা হলে গিয়ে ছবি দেখার স্বাদ আলাদা, সে কথাও নিজের ব্লগে উল্লেখ করেছেন বিগ বি।

অমিতাভ বচ্চনের ছেলে হওয়ার কারণে অভিষেককে বারংবার তুলনা সামলাতে হয়েছে। তাঁর পেশাগত সাফল্যকে ওজন করা হয়েছে বাবার নিরিখে। সুযোগ পাননি। প্রতিযোগিতায় পিছিয়ে পড়েছেন। স্টার কিড হওয়ার সমস্যাগুলো নিয়ে বিভিন্ন সাক্ষাৎকারে কথা বলেছেন অভিষেক। ফলে নেপোটিজ়ম শব্দটা অন্তত তাঁর কেরিয়ারে কোনও প্রভাব ফেলেনি বলে মনে করেন তিনি। তবে তিনি ধৈর্য্য ধরে অপেক্ষা করেছেন। সঠিক সময় এবং সুযোগের অপেক্ষা। কেরিয়ারের অনেকগুলো বছর পেরিয়ে এসে এখন ভিন্নধর্মী চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছেন অভিষেক। আর তাঁর পারফরম্যান্স কথা বলছে বলে মনে করেন দর্শকের বড় অংশ।