বছর শেষে নিদারুণ খবর, স্বজন হারানোর শোকে পাথর সায়ন্তিকা

Sayantika Banerjee: যেমনটা ভেবেছিলেন এই বছরটা ঠিক তেমন গেল না অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। বছর শেষেই ঘটে গেল এক চরম দুর্ঘটনা। চলে গেল তাঁর আদরের পোষ্য ফিনি। তবে শুধু পোষ্য তো নয়, সায়ন্তিকার জীবন জুড়ে ছিল তার আনাগোনা। ছোট থেকে বাড়ির সদস্য হয়েই ছিল সে।

বছর শেষে নিদারুণ খবর, স্বজন হারানোর শোকে পাথর সায়ন্তিকা
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2023 | 9:36 PM

যেমনটা ভেবেছিলেন এই বছরটা ঠিক তেমন গেল না অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। বছর শেষেই ঘটে গেল এক চরম দুর্ঘটনা। চলে গেল তাঁর আদরের পোষ্য ফিনি। তবে শুধু পোষ্য তো নয়, সায়ন্তিকার জীবন জুড়ে ছিল তার আনাগোনা। ছোট থেকে বাড়ির সদস্য হয়েই ছিল সে। গত ২৯ তারিখ আচমকাই মারা যায় সে। তাঁকে নিয়ে এক হৃদয় নিংড়ানো পোস্ট করেছেন সায়ন্তিকা। লিখেছেন, “তুমি ছিলে এক ছোট্ট পরী। কখনও আমাদের বিরক্ত করোনি। মৃত্যুর দিনেও না। সব সময় আমাদের মনে থাকবে তুমি। যে শূন্যতা তুমি চলে যাওয়ার পর সৃষ্টি হয়েছে, তার সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে বাবা-মা। বছরের শেষ দিনে এটাই বলতে চাই, ছদ্মবেশে তুমি ছিলে আমাদের আশীর্বাদ। তোমাকে ভীষণ ভালবাসি। সব সময়, প্রতি পদে তোমায় মিস করছি।” এই একই যন্ত্রণার মধ্যে দিয়ে কিছু বছর আগে গিয়েছেন মিমিও। হারিয়েছেন তাঁর সন্তানসম পোষ্যকেও। এই কঠিন সময়ে তাই তাঁর পাশে মিমি। সায়ন্তিকাকে পাঠিয়েছেন ভালবাসা।

বছরের মাঝামাঝি বাংলাদেশে শুটিং করতে গিয়ে প্রযোজকের সঙ্গে বিতন্ডায় জড়ান সায়ন্তিকা। এখন এই খবর। আগামী বছরটা যেন তাঁর ভাল কাটে, সব কিছু যেন ভাল হয়, এই কামনাই করেছেন তাঁর ভক্তরা।