Soham Chakraborty: সেপ্টেম্বরেই ফের বিয়ের পিঁড়িতে সোহম চক্রবর্তী? ‘পাকা দেখা’ও নাকি হয়ে গিয়েছে!

Tollywood: পাকা দেখা ছিল আজ অর্থাৎ রবিবার। তাও মিটেছে বেশ ভালভাবেই। শুভ পরিণয়ের দিন নাকি ধার্য হয়েছে আগামী ২ সেপ্টেম্বর।

Soham Chakraborty: সেপ্টেম্বরেই ফের বিয়ের পিঁড়িতে সোহম চক্রবর্তী? 'পাকা দেখা'ও নাকি হয়ে গিয়েছে!
ফের বিয়ের পিঁড়িতে সোহম চক্রবর্তী?
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 31, 2022 | 9:14 PM

আবারও নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলছেন তৃণমূল বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী? খবর তেমনটাই। শোনা যাচ্ছে,  ইতিমধ্যেই নাকি ঠিক হয়ে গিয়েছে পাত্রী। এমনকি পাকা দেখা ছিল আজ অর্থাৎ রবিবার। তাও মিটেছে বেশ ভালভাবেই। শুভ পরিণয়ের দিন নাকি ধার্য হয়েছে আগামী ২ সেপ্টেম্বর। পাত্রী সুন্দরী, বেশ লম্বাও। ইদানিং বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন তিনি। নিশ্চয়ই মনে প্রশ্ন জাগছে কে তিনি? তিনি আর কেউ নন, টলিপাড়ার ট্রেন্ডিং নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়।

কী ভাবছেন ইন্ডাস্ট্রির ‘জেন্টলম্যান’ জড়িয়েছেন পরকীয়ায়? না, একেবারেই না। স্ত্রী ও দুই সন্তানের সঙ্গে তাঁর সংসার বেশ ভালই রয়েছে। যা ঘটেছে সবই রিল দুনিয়ায়। প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ছবি ‘পাকা দেখা’য় সোহম-সুস্মিতা যে জুটি এ খবর তো আগেই প্রকাশ পেয়েছিল। রবিবার সেই ছবিরই প্রথম পোস্টার প্রকাশ্যে এল। নতুন জুটি, পুরনো মুখ। ছবির পোস্টার নেহাত মন্দ নয়। শেয়ার করেছেন সোহম নিজেই। আর ক্যাপশনেই হাঁকিয়েছেন বড় ছক্কা। কী লিখেছেন বিধায়ক?

সোহমের ক্যাপশন বলছে, “আজ আমাদের “পাকা দেখা “। আগামী ২রা সেপ্টেম্বর শুভ পরিণয়। সেদিন আপনাদের সকলের উপস্থিতি একান্ত ভাবে কাম্য।” ২ সেপ্টেম্বরেই মুক্তি পাবে ওই ছবি। সে কারণেই দর্শকদের আগাম আমন্ত্রণ জানিয়ে রেখেছেন সোহম। ছবিতে সোহম ও সুস্মিতা ছাড়াও দেখা যাবে একগুচ্ছ তারকাকে। রয়েছেন, লাবণী সরকার, খরাজ মুখোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায় থেকে শুরু করে দোলন রায়, দীপঙ্কর দে প্রমুখ। ছবিতে সোহম ও সুস্মিতার নাম জয় ও তিয়াশা। জয় অর্থাৎ সোহম ব্যাঙ্ক কর্মচারী। অন্যদিকে সুস্মিতা আইটি সেক্টে কর্মরতা। তিয়াশা ভীষণ ব্যস্ত। তবে জয়ের জীবন বাঁধা ঘড়ির কাঁটার মতো। দুই পরিবারেই শুরু হয় ‘পাকা দেখা’। এর পর কী হয়, তা নিয়েই ছবিটি। গত বছরই শুরু হয়েছিল ছবিটির শুটিং, এবার শুধু মুক্তির অপেক্ষা।

 

 

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla