Srabanti Chatterjee: পরিবারে নতুন অতিথি, সদ্যোজাতর ছবি শেয়ার করলেন শ্রাবন্তী

Srabanti Chatterjee: ভালবাসার সন্ধান তো সকলেই করেন। শ্রাবন্তীও ব্যতিক্রম নন। তাঁর ব্যক্তিগত জীবনে ভালবাসা এসেছে। এসেছে বিচ্ছেদও।

Srabanti Chatterjee: পরিবারে নতুন অতিথি, সদ্যোজাতর ছবি শেয়ার করলেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায় (বাঁদিকে)। শ্রাবন্তীর দিদির সন্তান (ডানদিকে)। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 10:52 PM

পরিবারে নতুন অতিথির আগমন। অত্যন্ত খুশি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতর ছবি শেয়ার করলেন লিখলেন, ‘ইটস আ বেবি বয়। ভেরি হ্যাপি ভর ইউ দিদি। ভালবাসি…।’

মা হলেন শ্রাবন্তীর দিদি। শ্রাবন্তী হলেন মাসি। এই আনন্দ বৃহত্তর পরিবারের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। অনেক দিন পরে পরিবারে ছোট্ট এক সদস্য এসেছে। ফলে খুশি সকলেই।

ভালবাসার সন্ধান তো সকলেই করেন। শ্রাবন্তীও ব্যতিক্রম নন। তাঁর ব্যক্তিগত জীবনে ভালবাসা এসেছে। এসেছে বিচ্ছেদও। অভিনয় কেরিয়ারে অসংখ্য দর্শক তাঁকে ভালবেসেছেন। আবার রাজনীতির ময়দানেও প্রাথমিক ভাবে ভালবাসা পেয়েছেন বলেই দাবি করেছিলেন। ভালবাসা দিয়ে অনেক কিছু জয় করা যায় বলে মনে করেন অভিনেত্রী।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে। যদিও সে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। ২০২১-এর বিধানসভা নির্বাচনে প্রথমবার সরাসরি রাজনীতির ময়দানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয় অধরা থাকে তাঁর। নির্বাচনের পরে অবশ্য রাজনৈতিক কর্মকাণ্ডে তাঁকে যুক্ত থাকতে দেখা যায়নি।

অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সোশ্যাল ওয়ালেও। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না। কারও জীবনেই প্রতিটা জিনিস সহজ হতে পারে না। ব্যতিক্রম নন তিনিও। হ্যাঁ, তিনি সেলেব্রিটি। তাই তাঁর জীবনের অনেক খবরই প্রকাশ্যে আসে। একের পর এক সম্পর্ক, দাম্পত্য বিচ্ছেদ, এ সব নিয়ে শিরোনামে থাকেন শ্রাবন্তী। তাঁর নতুন প্রেমও চর্চায় থাকে। সে সব কারণে ভার্চুয়াল ওয়ার্ল্ডে তুমুল ট্রোলিংয়েরও শিকার হন। তাই কমেন্ট বক্স বহু আগেই ‘লিমিটড’ করেছেন অভিনেত্রী। তাঁর ছবিতে সকলের কমেন্ট করার অধিকার নেই। কিন্তু তিনি কোনও ছবি বা কোনও বার্তা শেয়ার করলে, তা দেখতে পান অনুরাগীরা।

View this post on Instagram

A post shared by Bablan ghosh (@bablan4602)

দিন কয়েক আগেই শ্রাবন্তীর চর্চিত প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। অন্য দিকে তৃতীয় স্বামী রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক এখন আদালতের দরজায়।

দিন কয়েক আগে মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী। সোশ্যাল ওয়ালে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন। কিন্তু তাঁর সঙ্গে কারা ছিলেন তা নিয়ে জল্পনা ছিল অনুরাগীদের মধ্যে। ছেলে অভিমন্যু তাঁর সঙ্গে ছিলেন বলেই মনে করছেন দর্শকের বড় অংশ। আর কেউ শ্রাবন্তীর সঙ্গে ছিলেন কি?

আরও পড়ুন, নতুন করে যাত্রা শুরু করলেন রুক্মিণী মৈত্র, কিন্তু কোথায়?

আরও পড়ুন, World Suicide Prevention Day: প্রতি ৪০ সেকেন্ডে আত্মহত্যা একজনের, রোধের উপায় কী-কী?