‘সুন্দর জিনিস দেখা যায় না, অনুভব করতে হয়’, কেন বললেন শ্রাবন্তী?

Srabanti Chatterjee: অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সোশ্যাল ওয়ালেও। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না।

‘সুন্দর জিনিস দেখা যায় না, অনুভব করতে হয়’, কেন বললেন শ্রাবন্তী?
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2021 | 12:34 PM

ব্যাকগ্রাউন্ডে পাহাড়। সামনের মাঠে বসে রয়েছেন তিনি। সানগ্লাসের ক্যাজুয়াল লুকেও তাঁকে চেনা সহজ। তিনি অর্থাৎ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ঠিক এমনই ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন নায়িকা। এই মুহূর্তে কি বেড়াতে গিয়েছেন? নাকি এটা কোনও পুরনো বেড়ানোর ছবি, যা দিয়ে স্মৃতি রোমন্থন করছেন, তা স্পষ্ট করেননি।

শ্রাবন্তী লিখেছেন, ‘পৃথিবীর সবথেকে সুন্দর জিনিসটা দেখা যায় না, স্পর্শ করা যায় না, তা হৃদয় দিয়ে অনুভব করতে হয়’। কার উদ্দেশে এই বার্তা তা স্পষ্ট নয়। দিন কয়েক আগে শ্রাবন্তীর একমাত্র সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় পহেলগাঁওতে ছিলেন। সঙ্গে ছিলেন তাঁর চর্চিত প্রেমিকা দামিনী ঘোষ। তাঁদের সঙ্গে শ্রাবন্তীও ছিলেন কি না, তা স্পষ্ট নয়।

অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সোশ্যাল ওয়ালেও। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না। কারও জীবনেই প্রতিটা জিনিস সহজ হতে পারে না। ব্যতিক্রম নন তিনিও। হ্যাঁ, তিনি সেলেব্রিটি। তাই তাঁর জীবনের অনেক খবরই প্রকাশ্যে আসে। একের পর এক সম্পর্ক, দাম্পত্য বিচ্ছেদ, এ সব নিয়ে শিরোনামে থাকেন শ্রাবন্তী। তাঁর নতুন প্রেমও চর্চায় থাকে। সে সব কারণে ভার্চুয়াল ওয়ার্ল্ডে তুমুল ট্রোলিংয়েরও শিকার হন। তাই কমেন্ট বক্স বহু আগেই ‘লিমিটড’ করেছেন অভিনেত্রী। তাঁর ছবিতে সকলের কমেন্ট করার অধিকার নেই। কিন্তু তিনি কোনও ছবি বা কোনও বার্তা শেয়ার করলে, তা দেখতে পান অনুরাগীরা।

দিন কয়েক আগেই শ্রাবন্তীর চর্চিত প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। তাই ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর মুখে কুলুপ।

প্রসঙ্গত, গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং তাঁর বর্তমান স্বামী রোশন। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। এরই মধ্যে আদালতে এক পিটিশন জমা দিয়ে রোশন জানান, ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছেন তিনি। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। এই সম্পর্ক কোথায় শেষ হয়, শ্রাবন্তীর নতুন প্রেমকে প্রকাশ্যে আনবেন কি না, এ সব উত্তরের অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন,