খারাপ সময় না এলে ভাল সময়ের মূল্য বোঝা যায় না: শ্রাবন্তী

শনিবার সকালে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন, ‘খারাপ সময় না এলে ভাল সময়ের মূল্য বোঝা যায় না’। এই পোস্ট অত্যন্ত ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছেন টলি পাড়ার একটা বড় অংশ।

  • TV9 Bangla
  • Published On - 15:16 PM, 27 Feb 2021
খারাপ সময় না এলে ভাল সময়ের মূল্য বোঝা যায় না: শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

টলি (Tollywood) অভিনেত্রী (Actress) শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং রোশন সিংয়ের দাম্পত্য সম্পর্ক ঠিক কোথায় দাঁড়িয়ে রয়েছে? ইন্ডাস্ট্রিতে এ প্রশ্ন অনেকেরই। এই সম্পর্কের পরিণতি নিয়ে বহু জল্পনা চলছে। তার মধ্যেই কখনও শ্রাবন্তী, কখনও বা রোশন ইনস্টাগ্রাম পোস্টে বিভিন্ন ক্যাপশন লিখে জল্পনা আরও উস্কে দিচ্ছেন।

শনিবার সকালে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। ক্যাপশনে লিখেছেন, ‘খারাপ সময় না এলে ভাল সময়ের মূল্য বোঝা যায় না’। এই পোস্ট অত্যন্ত ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছেন টলি পাড়ার একটা বড় অংশ। কিন্তু শ্রাবন্তী কাউকে ইঙ্গিত করে এই পোস্ট করেছেন কি না, তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সদ্য রোশনের একটি পোস্ট দেখে মনে হয়েছে, জীবনে নতুন সম্পর্কের মধ্যে রয়েছেন তিনি। যদিও তা নিয়ে সরাসরি মুখ খোলেননি। আবার শ্রাবন্তীর পোস্ট দেখে একটা অংশের মনে হয়েছে, হয়তো রোশনের সঙ্গে সম্পর্কের তিক্ততা কাটিয়ে এখন অনেকটা নিজেকে সামলাতে পেরেছেন। সেজন্যই খারাপ সময় পেরিয়ে ভাল সময়ের গুরুত্ব বুঝতে শুরু করেছেন তিনি।

রোশনের সঙ্গে শ্রাবন্তীর দাম্পত্য সম্পর্ক যে আর সোজা পথে হাঁটছে না, ইন্ডাস্ট্রিতে গত কয়েক মাস ধরেই এই জল্পনা রয়েছে। শোনা গিয়েছে, এখন নাকি আলাদা থাকেন তাঁরা। TV9 বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে কার্যত সে কথা কিছুটা হলেও স্বীকার করে নিয়েছেন রোশন।

আরও পড়ুন, টেলিভিশনে তিনি নেই, তাহলে কোন দিকে কেরিয়ার নিয়ে যাচ্ছেন সন্দীপ্তা?

কিছুদিন আগে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন শ্রাবন্তী। পারিবারিক জীবন নিয়ে চরম ট্রোলিংয়ের মুখে পড়তে হয় নায়িকাকে। এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁর। রোশনের সঙ্গেও দাম্পত্য সমস্যা শুরু হওয়ার গুঞ্জন উঠতেই সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ ট্রোলিং শুরু করে। সম্ভবত তা বন্ধ করতেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি।