Tollywood Gossip: ‘বেশ কেমন ফুলের মতো ফুটে উঠেছে’, শ্রীলেখার ব্রা কিনে দেওয়ার প্রস্তাব ফেরালেন সুজয়প্রসাদ

Tollywood Gossip: রবিবার সকাল সকাল নেটদুনিয়ায় নতুন 'খোরাক'। সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্রর এক মন্তব্যের আদানপ্রদান নিয়ে শুরু জোর চর্চা।

Tollywood Gossip: 'বেশ কেমন ফুলের মতো ফুটে উঠেছে', শ্রীলেখার ব্রা কিনে দেওয়ার প্রস্তাব ফেরালেন সুজয়প্রসাদ
শ্রীলেখার ব্রা কিনে দেওয়ার প্রস্তাব ফেরালেন সুজয়প্রসাদ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2023 | 3:08 PM

রবিবার সকাল সকাল নেটদুনিয়ায় নতুন ‘খোরাক’। সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় ও শ্রীলেখা মিত্রর এক মন্তব্যের আদানপ্রদান নিয়ে শুরু জোর চর্চা। সাদা রঙের এক পোশাক পরেছিলেন সুজয়প্রসাদ। নিজস্ব স্টাইলে পরেছিলেন মানানসই গয়না। ছবি দিতেই শুরু প্রশংসা। কিন্তু এরই মধ্যে সুজয়ের ওই ছবিতে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের এক মন্তব্যকে ঘিরে শুরু হয়েছে তোলপাড়। সুজয়ের ওই ছবিতে তাঁর সুস্পষ্ট স্তনবৃন্ত দেখে খানিক মজার ছলেই শ্রীলেখা লেখেন, “চল ব্রা শপিং করাই তোকে”। আর শ্রীলেখার সেই প্রস্তাব খারিজ করে সুজয়ও মজার ছলেই লেখেন, “মোটেও না, বেশ কেমন ফুটে উঠেছে ফুলের মতো”। দুই বন্ধুর এই রসিকতা নেটিজেনদের একাংশ ভাল চোখে নেননি। শ্রীলেখার উদ্দেশে একজন লেখেন, “দিদি তোমার সব কথায় কাজে খুব সাপোর্ট করি। কিন্তু এই কথাটা সাপোর্ট করতে পারলাম না।” যদিও বন্ধুর পাশেই দাঁড়িয়েছেন সুজয়। তিনি পাল্টা সেই ব্যক্তিকে লেখেন, “শ্রী আমার সঙ্গে রসিকতা করেছে। ও আমার খুব বন্ধু। একদম চিন্তা করবেন না এটা নিয়ে।”

বরাবরই যা মনে আসে তাই বলে ফেলেন শ্রীলেখা মিত্র। এ জন্য তাঁর বিড়ম্বনাও কম নয়। বারংবার ইন্ডাস্ট্রির বিরাগভাজন হতে হয়েছে তাঁকে। কাজও কমে এসেছিলেন অনেকটাই। যদিও সম্প্রতি বেশ কয়েকটি নতুন কাজের খবর তিনি দিয়েছেন। এরই মধ্যে এই নতুন বিতর্ক। চর্চা চলছেই। কিছুদিন আগে বাংলাদেশে গিয়েছিলেন শ্রীলেখা মিত্র। সেখানে চলছিল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। তাতে মনোনীত হয়েছিল শ্রীলেখা অভিনীত শর্ট ফিল্ম ‘এবং ছাদ’। সেই ছবিকে জায়গা দেয়নি কলকাতার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এমনকী, আমন্ত্রণও পাননি শ্রীলেখা।

দিন কয়েক আগে তাঁর একমাত্র ভাই, ভাইয়ের স্ত্রী এবং ভাইপোকে নিয়ে গয়া থেকে ঘুরে এসেছেন শ্রীলেখা। বাবাকে চিরবিদায় জানাতে চারজনে মিলে গিয়েছিলেন সেখানে। বাবাকে আলবিদা জানানোর তাঁদের সেই ট্রিপ ভালই কেটেছে। প্রত্যেকটি আপডেট শ্রীলেখা দিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়।