শ্রীলেখা মিত্র নাকি ‘ওয়ান অ্যাডভার্টাইজমেন্ট ওয়ান্ডার’! আমিরের সঙ্গে ভিডিয়ো শেয়ার করে শ্রীলেখা দিলেন জবাব

আমার কোনও অনুশোচনা, আফশোস নেই তার জন্য। কী হইলে কী হইতে পারত তা আমার কাছে অপ্রাসঙ্গিক।

শ্রীলেখা মিত্র নাকি ‘ওয়ান অ্যাডভার্টাইজমেন্ট ওয়ান্ডার’! আমিরের সঙ্গে ভিডিয়ো শেয়ার করে শ্রীলেখা দিলেন জবাব
শ্রীলেখা।
শুভঙ্কর চক্রবর্তী

| Edited By: utsha hazra

Jun 02, 2021 | 3:13 PM

শ্রীলেখা মিত্র বরাবর ঠোঁটকাটা। মুখে কিছুই আটকায় না। তবে অন্যায়ের প্রতিবাদ করতে কোনওদিন পিছপা হননি। এই সোজাসাপটা কথাবার্তার জন্য রোষের মুখে পড়তেও হয়েছে তাঁকে। শুনতে হয়েছে কটুক্তি। কিছুদিন আগে একটি স্ক্রিনশট শেয়ার করে এ বিষয়কে সামনে আনেন খোদ অভিনেত্রী শ্রীলেখা।

 

আরও পড়ুন ‘মাম্পি’ নন, নিভৃতবাসে রাহুলের জীবনে ফিরলেন প্রিয়াঙ্কা!

 

যে স্ক্রিনশটটি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে জনৈক শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়ের একটি পোস্টের কমেন্ট সেকশনে রিমঝিম মিত্র লিখেছেন, “থলথল বৌদি আমায় ব্লকিয়েছে। কমরেট মাংস পিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?” এরপরেই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর নামকে বিকৃত করে খানিক সারকাজমের সুরে রিমঝিম লিখেছেন, “মুদী মাস্ট রিজাইন”। সেই শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়ও তাঁর পোস্টে লিখেছিলেন, ‘ওয়ান অ্যাডভার্টাইজমেন্ট ওয়ান্ডার বামপন্থী বৌদি অভিনেত্রী’…। না, কমেন্টে রিমঝিম বা ওই ব্যক্তি শ্রীলেখার নাম নেননি। কিন্ত টিভিনাইন বাংলার তরফে শ্রীলেখা মিত্রকে ফোন করা হলে তাঁর স্পষ্ট বক্তব্য, যে কেউ দেখলেই বুঝবে পোস্টটি তাঁর উদ্দেশ্যেই।

 

 

আজ আবারও শ্রীলেখা মিত্র জনৈক ব্যক্তি শুভঙ্কর বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন সোশ্যাল মিডিয়ায়। ২০০৩ সালে শ্রীলেখা অভিনীত ঠাণ্ডা পানীয়র এক বিজ্ঞাপনের ভিডিয়ো শেয়ার করেন শ্রীলেখা। সেই বিজ্ঞাপনে শ্রীলেখার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন স্বয়ং আমির খান। ভিডিয়োটি শেয়ার করে শ্রীলেখা লেখেন, ‘২০০৩ সালে বিয়ের এক মাস আগে করা। এরপর প্রচুর কাজের অফার ছিল মুম্বইতে কিন্তু গিয়ে থাকতে হত। আমি তখন সংসার করতেই বেশি আগ্রহী ছিলাম। আর হ্যাঁ আমার কোনও অনুশোচনা, আফশোস নেই তার জন্য। কী হইলে কী হইতে পারত তা আমার কাছে অপ্রাসঙ্গিক। আমার জীবন, আমার নিয়ম। পিরিয়ড।

পুনশ্চ: এই বিজ্ঞাপনকে শুভঙ্কর নামে ভদ্র…লোক লিখেছেন যে আমি ‘ওয়ান অ্যাডভার্টাইজমেন্ট ওয়ান্ডার’ যার অর্থ ২০-২২ বছর ধরে আমি আর কোনওই ভাল কাজ করে উঠতে পারিনি…হুমমমম’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla