Padatik: চঞ্চল-মনামীর লুকে চমক, রবিবারই ফ্লোরে ‘পদাতিক’

Mrinal Sen Biopic: প্রথম কিছুদিন থাকছে না মনামী ঘোষের শুট। চঞ্চল চৌধুরীকে নিয়েই শুরু হচ্ছে ছবির কাজ।

Padatik: চঞ্চল-মনামীর লুকে চমক, রবিবারই ফ্লোরে 'পদাতিক'
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 12:20 PM

খবর সামনে আসার পর থেকেই বাংলার কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের বায়োপিক, ‘পদাতিক’ নিয়ে চর্চা তুঙ্গে। ২০২২-এ ‘অপরাজিত’ সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ সফরকে ফ্রেমবন্দি করেছিল। এবার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাতে তৈরি হতে চলেছে এই ছবি। মুখ্য ভূমিকাতে থাকতে চলেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, মনামী ঘোষ। ডিসেম্বর মাসের শেষেই সবটা স্থির হয় বলেই টিভি ৯-কে জানিয়েছিলেন অভিনেত্রী। জানুয়ারি মাস থেকেই শুরু শুটিং। ইতিমধ্যেই সামনে এসেছে ছবির প্রথম লুক। মৃণাল সেনের ভূমিকায় চঞ্চল চৌধুরীকে দেখে এক কথায় সকলেই অবাক। একেবারে অবিকল মৃণাল সেন। পরিচালকের পরিচিত পোজ়ে লুক সামনে আসতেই তা নেটপাড়ায় প্রশংসা কুড়োয়।

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তবে অনেকেই মনামী ঘোষের নাম শুনে খানিক হলেও কৌতুহলী ছিলেন, বোল্ড অভিনেত্রীকে এই লুকে ঠিক কেমন লাগবে। তার উত্তরের জন্যও খুব একটা অপেক্ষা করতে হল না টলিউড ভক্তদের। চঞ্চল চৌধুরীর সঙ্গেই সামনে এল লুক। যা দেখে রীতিমত অবাক সকলেই। সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্স ভরে উঠল প্রশংসায়। গীতা সেনের চরিত্র করার প্রস্তাব পাওয়া মাত্রই চরিত্র নিয়ে চর্চা শুরু করেন মনামী। তাঁর কথায়, সৃজিত মুখোপাধ্যায় ঠিক যেমন-যেমনটা তাঁকে বলেছেন, তিনি সেইভাবেই এই ছবির জন্য নিজেকে তৈরি করে চলেছেন।

View this post on Instagram

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

রবিবার থেকেই শুরু ছবির শুটিং। তবে প্রথম কিছুদিন থাকছে না মনামী ঘোষের শুট। চঞ্চল চৌধুরীকে নিয়েই শুরু হচ্ছে ছবির কাজ। অন্যদিকে তরুণ মৃণাল সেন রূপে দেখা যাবে কোরক সামন্তকে। মৃণাল-গীতা সেনের পুত্র কুণাল সেনের ভূমিকায় অভিনয় করবেন সম্রাট চক্রবর্তী। সকলের মেকাপ-ই করা হয়েছে প্রস্থেটিকের সাহায্য নিয়ে। আর ছবিতে এই গুরুদায়িত্ব পাল করছেন সোমনাথ কুণ্ডু।