পরিচালক বদল! তাপসী অভিনীত ‘শাবাশ মিঠু’র পরিচালনায় এ বার সৃজিত মুখোপাধ্যায়

টিভিনাইন বাংলার কাছে এই খবরে সিলমোহর দিয়েছেন সৃজিত নিজেই।

পরিচালক বদল! তাপসী অভিনীত 'শাবাশ মিঠু'র পরিচালনায় এ বার সৃজিত মুখোপাধ্যায়
তাপসী-সৃজিত
বিহঙ্গী বিশ্বাস

| Edited By: utsha hazra

Jun 23, 2021 | 12:59 AM

শুরু হয়ে গিয়েছিল শুটিং। তাপসী পান্নুও ব্যাট-বল নিয়ে নেমে পড়েছিলেন বাইশ গজে। পরিচালক রাহুল ঢোলাকিয়াও ছিলেন তৈরি। হঠাৎই মাঝপথে পরিবর্তন। রাহুলের জায়গায় এ বার সিনেমাটি পরিচালনা করতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। টিভিনাইন বাংলার কাছে এই খবরে সিলমোহর দিয়েছেন সৃজিত নিজেই।

তাঁর কথায়, “ক্রিকেট আমার প্যাশন। ছোটবেলা থেকেই ক্রিকেট খেলেছি। ক্রিকেট নিয়ে পড়াশোনাও করেছি। ক্রিকেট নিয়ে বায়োপিক করতে পারাটা বিশাল ব্যাপার। তাপসীর মতো সুঅভিনেত্রীর সঙ্গে কাজ করতে পারাটাও একটা বিশাল ব্যাপার।” এই মুহূর্তে মুম্বই রয়েছেন সৃজিত। এখনও শুটিং শুরু না হলেও প্রি-প্রোডাকশনের কাজ চলছে জোর কদমে।

জীবনী নির্ভর ছবি। তাই এতদিন ধরে এই ছবির জন্য নিজেকে শারীরিক এবং মানসিক ভাবে প্রস্তুত করেছেন তাপসীও। কঠিন ট্রেনিংয়ের মধ্যে বাঁধা ছিল তাঁর রুটিন। কড়া ডায়েটে নিজেকে রেখেছিলেন। পাশাপাশি মাঠে একজন খেলোয়াড়ের শরীরী মেজাজ, মানসিক গঠন যেমন থাকে, তা পুরোপুরি বজায় রাখার জন্য নিজেকে বাইরের জগত থেকে আলাদা করে নিয়েছিলেন তাপসী। শুরু করেছিলেন শুটিংও, রাহুলের নির্দেশনায়। কেন পরিবর্তন?

আরও পড়ুন- প্রযোজক স্বয়ং ঋত্বিক চক্রবর্তী! আসছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রদীপ্ত ভট্টাচার্যর প্রথম ওয়েব সিরিজ ‘বিরহী’

এ নিয়ে এক বিবৃতি শেয়ার করেছেন রাহুল। মাঝপথে ছেড়ে দেওয়ার কারণ হিসেবে তিনি দায়ী করেছেন করোনাকেই। তিনি লিখেছেন, “যে মুহূর্তে আমি চিত্রনাট্য পড়েছি, নিশ্চিত ছিলাম ছবিটা আমিই করব। কিন্তু কোভিড সবকিছু লন্ডভণ্ড করে দিল। এই ছবি প্যাশনের। অনেক স্মৃতি জড়িয়ে রইল।” সরাসরি না থাকলেও সিনেমাটির সঙ্গে তিনি মনে মনে জুড়ে থাকবেন বলেই জানিয়েছেন রাহুল।

অন্যদিকে সৃজিতের বলিউড দৌড় জারি। নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ‘রে’। সত্যজিৎ রায়কে নিয়ে তিন পরিচালকের সিনেমা উদযাপন। সেই তিন পরিচালকের অন্যতম সৃজিত মুখোপাধ্যায়। চারটি পর্বের ওই সিরিজের দ্বিতীয় এবং তৃতীয়টির পরিচালনায় সৃজিত মুখোপাধ্যায়। ‘ফরগেট মি নট’ এবং ‘বহুরূপিয়া’। ‘ফরগেট মি নট’-এ রয়েছেন আলি ফজল ও শ্বেতা বসু প্রসাদ। ‘বহুপ্রিয়া’-তে রয়েছেন কে কে মেনন এবং বিদিতা বাগ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla