প্রযোজক স্বয়ং ঋত্বিক চক্রবর্তী! আসছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রদীপ্ত ভট্টাচার্যর প্রথম ওয়েব সিরিজ ‘বিরহী’

শোনা যাচ্ছে, প্রদীপ্ত ভট্টাচার্য এবং ঋত্বিক চক্রবর্তীর নতুন প্রযোজনা সংস্থা—'১৮০ ডিগ্রি'র প্রথম উপস্থাপনায় আসতে চলেছে এই সিরিজ।

প্রযোজক স্বয়ং ঋত্বিক চক্রবর্তী! আসছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রদীপ্ত ভট্টাচার্যর প্রথম ওয়েব সিরিজ 'বিরহী'
ঋত্বিক চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2021 | 4:39 PM

‘বিরহী’ একটি গ্রামের নাম। এক বিপদজনক গ্রামের নাম ‘বিরহী’। বাস-সাইকেল নদী পার করে পৌঁছতে হয় সেই দূর-দূরান্তের গ্রামে। বিপদজনক তার কারণ গোটা গ্রাম জুড়ে শুধু অপকর্ম। সে গ্রামের স্কুলে পড়াশোনা হয় না। স্কুলে বাঁধা হয় বোমা। ঠিকঠাক কাজ করছে কি না সেই বোম তা ফাটিয়ে প্র্যাকটিস করা হয় স্কুলে। সেই ‘বিরহী’ গ্রামে প্রাইমারি স্কুলে চাকরি পায় স্কুলমাস্টার। টিউশনি করে দিন কাটাতো মাস্টার, ভেঙে যায় তাঁর বিয়েও। অবশেষে বহু স্ট্রাগলের পর এই চাকরি। আসা-যাওয়ার পথে দেখা হয় এক এনজিও চালানো মেয়ের সঙ্গে, তারপর হালকা সম্পর্ক তৈরি হয়।

 

 

ঠিক এমন এক গল্পে গোটা ওয়েব সিরিজ ফেঁদেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য। পরিচালক এই প্রথম ‘ওয়েব সিরিজ’ ময়দানে নামছেন। মূল চরিত্রে অভিনয় করছেন সায়ন ঘোষ, শতাক্ষী নন্দী, অনুরাধা মুখোপাধ্যায়, দীপক হালদার, অমিত দাস, প্রমুখ। তেহট্টে চলেছে শুটিং। সেখানকার বিভিন্ন নাট্যদলের ছেলেমেয়েরা কাজ করেছেন প্রদীপ্তর সিরিজে।

 

 

ছ’এপিসোডের সিরিজের প্রযোজনায় রয়েছেন আরও এক জাঁদরেল অভিনেতার নাম, ঋত্বিক চক্রবর্তী। শোনা যাচ্ছে, প্রদীপ্ত ভট্টাচার্য এবং ঋত্বিক চক্রবর্তীর নতুন প্রযোজনা সংস্থা—’১৮০ ডিগ্রি’র প্রথম উপস্থাপনায় আসতে চলেছে এই সিরিজ। সিরিজে মিউজিকের দায়িত্বে ছিলেন সাত্যকি বন্দ্যোপাধ্যায়। তবে ঠিক কবে এবং কোন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘বিরহী’, তা অবশ্য জানা যায়ানি।

 

|আরও পড়ুন ম্যারিটাল স্টেটাস এখনও ধন্দে, এরই মধ্যে বুদ্ধের শরণে সাংসদ-অভিনেত্রী নুসরত