Subhashree Ganguly: বিদেশের মাটিতে এবার ‘খেলা হবে’, ফুটবল হাতে মাঠে নামলেন শুভশ্রী

Raj Chakraborty: হাতে ফুটবল, গোলপোস্টের পাশে পোজ় দিলেন প্লেয়ার লুকে। ক্যাপশনে লিখলেন, লেটস প্লে, খেলা হবে।

Subhashree Ganguly: বিদেশের মাটিতে এবার 'খেলা হবে', ফুটবল হাতে মাঠে নামলেন শুভশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 1:32 PM

কাজের ব্যস্ততার ফাঁকে বেশকিছুদিনের বিরতিতে রাজ-শুভশ্রী। ছেলে ইউভানের জন্মদিন উপলক্ষ্যেই এক বড় ট্রিপ প্ল্যানিং। বিদেশ সফরে রাজ চক্রবর্তী সপরিবারে ছুটি কাটাছেন বেশকিছু দিন হল। এই সেলেব জুটি বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভীষণ রকমের সক্রিয়। নিত্যদিন তাঁরা বিভিন্ন ছবি থেকে ভিডিয়ো ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। এবারও তার ব্যতিক্রম ঘটল না। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তাঁদের ট্রিপ থেকে শেয়ার করা এক একটি ফ্রেম। কখনই সূর্যোদয়, কখনও আবার একান্তে ডিনার ডেট, কখনও ইউভানের সঙ্গে বসে একান্তে আড্ডার আসর, কখনও আবার শপিং-এ ব্যস্ত এই জুটি। তবে এবার অন্য পোজ়ে ফ্রেমবন্দি শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

হাতে ফুটবল, গোলপোস্টের পাশে পোজ় দিলেন প্লেয়ার লুকে। ক্যাপশনে লিখলেন, লেটস প্লে, খেলা হবে। ফলে বিদেশের মাটিতে এবার অন্য লুকে অভিনেত্রী। হাতে একের পর এক ছবির কাজ, সম্প্রতি মুক্তি পেয়েছে বিসমিল্লাহ ছবি। সেখানেই শুভশ্রীকে দেখা গিয়েছে অন্য লুকে। বেশকিছু ছবিতে পর পর শুভশ্রীকে ছকভাঙা লুকেই ফ্রেমবন্দি হতে দেখা যায়। স্বাদ বদলের এই লুক সম্পর্কে কোথাও গিয়ে যেন অন্য ভাবে তুলে ধরেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। যদিও শুভশ্রী নিজেই জানিয়েছিলেন, বেশ কিছু বছর ধরে তিনি এই ধরনের চরিত্রের খোঁজই করেছিলেন।

ধর্মযুদ্ধও ইতিমধ্যে মুক্তি পেয়েছে। যদিও এরইমাঝে ব্যক্তিগত জীবনেও বেশ খানিকটা বদল ঘটে গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জীবনে। বিয়ে থেকে শুরু করে মা হয়ে ওঠা, প্রতিটা ধাপেই নিজেকে গুছিয়ে নিয়েছেন তিনি। রাজ-শুভশ্রী টলিউডের অন্যতন জনপ্রিয় জুটি। অন্যদিকে রাজ বিধায়কের পদের কারণেও বেশকিছুটা ব্যস্ত থাকেন বছর ভর। পাশাপাশি টলিউডের কাজ তো রয়েছেই। এরই মাঝে পরিবারকে নিয়ে বেশকিছুটা সময় কাটাতে দেখা যায় তাঁকে। কখনও পুরী, কখনও বাড়িতেই সেলিব্রেশন, কখনও আবার বিদেশ। বর্তমানে ইউরোপ ট্রিপ চুটিয়ে উপভোগ করছেন এই জুটি।