Subhashree Ganguly: বলিউড থেকে ডাক পেয়েছিলেন শুভশ্রী, কী হল সেই ছবির পরিণতি

Tollywood Inside: করিনা কাপুরের পর তিনিই হলেন সাইজ জিরো। করিনা কাপুর তার কাছে অনুপ্রেরণা। বলিউড থেকে তিনি ডাকও পেয়েছিলেন...

Subhashree Ganguly: বলিউড থেকে ডাক পেয়েছিলেন শুভশ্রী, কী হল সেই ছবির পরিণতি
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Nov 26, 2022 | 6:48 AM

সম্প্রতি বলিউড, দক্ষিণী সিনে দুনিয়া ও টলিউড মিলেমিশে একাকার। সব ক্ষেত্রেই অভিনেতারা ও সিনে দুনিয়ার অন্যান্য কলাকুশলিরা  প্রয়োজন অনুযায়ী বিভিন্ন ফিল্ম সিটি থেকে ডাক পাচ্ছেন। তবে এই রীতি নতুন কিছু নয়। অতীতেও বহুবার দেখা গিয়েছে, বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন অভিনেতাদের অন্যান্য ভাষায় কিংবা অন্য সিনে-দুনিয়ায় কাজ করতে। বর্তমানে যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, টোটা রায়চৌধুরী, যশ বা রুক্মিনী মৈত্র বিভিন্ন অভিনেতাদের দেখা যাচ্ছে বলিউড কিংবা দক্ষিণ ছবি বা ওটিটিতে কাজ করতে। ডাক পাচ্ছেন আরও অনেকেই। প্রথম সারিতে থাকা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় তবে কি বলিউড থেকে ডাক পাননি, নাকি কেবল টলিউড এই তিনি কাজ করতে চান!

সম্প্রতি বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে এই বিষয়ে মন্তব্য করলেন টলিপাড়ার অন্যতম সেলেব কুইন। তার কথায় করিনা কাপুরের পর তিনিই হলেন সাইজ জিরো। করিনা কাপুর তার কাছে অনুপ্রেরণা। বলিউড থেকে তিনি ডাকও পেয়েছিলেন, সেই ছবির কাজ শুরু হয়ে গিয়েছিল। তবে কোনও এক কারণবশত মাঝপথে তাঁকে ছাড়তে হয় ছবি। এরপরই সেই ছবি ভবিষ্যৎ নিয়ে বেশ কিছু ধোঁয়াশা সামনে আসে। ছবির নাম স্পার্ক। এই ছবির কাজ অর্ধেক করেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে ছবি মুক্তি না পাওয়ারই কথা ছিল। যদিও শুভশ্রী নিজেই জানান, পরবর্তীতে এই ছবি মুক্তি পায়, কিন্তু কীভাবে পায় তা তার কাছে আজও স্পষ্ট নয়।

পরিণীতা ছবি থেকে অভিনয় ঘরানা পাল্টে এখন শুভশ্রী নিজেকে নানা চরিত্রে ভেঙে গড়ছেন বারে বারে। নজর কাড়ছে তাঁর অনবদ্য চরিত্রের উপস্থাপনা। সংসার-সন্তান সামলে লাইট ক্যামেরা অ্যাকশন থেকে বিন্দুমাত্র সরে দাঁড়াতে নারাজ তিনি। এই সাক্ষাৎকারে স্পষ্টই জানিয়েছিলেন অনেকেই মনে করেন একটা সময় পর মেয়েদের কেরিয়ার জীবন থমকে যায়। তবে তিনি এ কথা মানেন না। বরং দাপটের সঙ্গে টলিপাড়ায় রাজত্ব করছেন শুভশ্রী। একটা সময় কেবল বাণিজ্যিক ছবিতেই অভিনয় করতে দেখা যেত তাঁকে। তবে সেই একই ছকে বাঁধা গল্প থেকে নিজেকে বার করে আনতে চেয়েছিলেন অভিনেত্রী। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে বর্তমানে তিনি একাধিক উল্লেখযোগ্য ছবি উপহার দিচ্ছেন দর্শকদের।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla