Tanusree Chakraborty Relationship: প্রেমে আঘাত পেয়ে কেঁদেছেন রাতের পর রাত, দায় কার? তনুশ্রীর উত্তরে অবাক নুসরত

Relationship: হাসপাতালে রাত জাগা থেকে শুরু করে বিপদে পাশে থাকা, তারপরও যখন মানুষটি কষ্টদেয়, কীভাবে সামলে ছিলেন তনুশ্রী নিজেকে?

Tanusree Chakraborty Relationship: প্রেমে আঘাত পেয়ে কেঁদেছেন রাতের পর রাত, দায় কার? তনুশ্রীর উত্তরে অবাক নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 5:17 PM

নুসরত জাহান ও তনুশ্রী চক্রবর্তীর (Tanusree Chakraborty) মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ ঠিক কতটা গভীর, টলিপাড়ায় কম বেশি তা সকলেরই জানা। অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্টতার সূত্রেই তার বিষয় একাধিক রহস্য জানা রয়েছে নুসরতের। যা একান্তে তনুশ্রী নুসরতের সঙ্গেই শেয়ার করেছেন। তনুশ্রীর কথায় তিনি প্রকাশ্যে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা পছন্দ করেন না। তবে তনুশ্রী দত্ত কোথাও গিয়ে যেন নিজের জীবন নিয়ে বড্ড বেশি ক্যান্ডিট। প্রেম বিষয়টাই তাঁর ভীষণ পছন্দের। বারে বারে মন ভাঙলেও প্রেমে পড়তে তিনি বেশ পছন্দই করেন।

নুসরত জাহানের টক শো ইস্ক উইথ নুসরত, ভালবাসায় বোল্ড-এ অতিথি হয়ে উপস্থিত হয়ে নিজের সম্পর্কের বিষয় একাধিক প্রসঙ্গে কথা বলেন অভিনেত্রী। মন ভেঙেছে অতীতে, প্রাক্তন প্রেমিকের জন্য ভালবেসে সবটাই করেছিলেন তিনি। হাসপাতালে রাত জাগা থেকে শুরু করে বিপদে পাশে থাকা, তারপরও যখন মানুষটি কষ্টদেয়, কীভাবে সামলে ছিলেন তনুশ্রী নিজেকে? বিন্দুমাত্র না সময় না নিয়েই জানিয়েছিলেন তনুশ্রী, না, তিনি কাউকে দোষী মানতে চান না। কারণ একটাই, মানুষ কাউকে ভালবাসে মানেই যে সে অন্যের উপকার করছে তা নয়। একজন কাউকে ভালবাসার অর্থা, তাঁর নিজের তাঁকে ভালবাসতে ভাল লাগছে। তাঁর জন্য করতে ভাললাগছে। সবটাই নিজের জন্য। এর দায় তিনি অন্যের ওপর চাপানোর পক্ষপাতী নন। তাই অন্যের জন্য তিনি ঠিক কতটা করেছেন, সেই হিসেবে বিশ্বাসী নন তনুশ্রী দত্ত।

তবে সমাজ বিষয়টাকে যদি এগিয়ে রাখতে হয়, তবে তিনি মনে করেন বিয়ে মানে সেটেলমেন্ট। যা একটা সময়ের পর প্রয়োজন। অন্তত পক্ষে সমাজ এমনটাই মনে করেন। তনুশ্রীর কথায়, তিনি এমন অনেককেই দেখেছেন, যিনি বিয়েতে আছেন, তবে ভাল নেই। তিনি যদিও এসব বিষয় বিশ্বাসী নন। তিনি সম্পর্ককে খুব সহজ চোখে দেখতে ভালবাসেন। অতীতের ভুল থেকে কোনও শিক্ষা নেওয়াই নয়। বার বার একই ভুলে প্রেমে পড়তেও তাঁর ভাললাগে বলেই জানান তনুশ্রী দত্ত।