Raima sen: বার বার কোন বিষয়ে একই উত্তর দিতে বিরক্ত রাইমা সেন!

Raima sen: তিনি এমন একজন হওয়া উচিত যাকে আমি বিশ্বাস করতে পারি। এটি আমার কাছে অন্য যে কোনও কিছুর চেয়ে বেশি অর্থবহ হবে

Raima sen: বার বার কোন বিষয়ে একই উত্তর দিতে বিরক্ত রাইমা সেন!
কবে বিয়ে করবেন রাইমা
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 04, 2022 | 10:34 PM

বার বার তাঁকে হাতের কাছে পেলেই একটি প্রশ্নই ঘুরে ফিরে আসে। যা নিয়ে ভীষণভাবে বিরক্ত রাইমা সেন (Raima sen)। কাজের বাইরে কেন এই নিয়ে সকলে চিন্তিত সেই নিয়ে আবার সরব তিনি। তাঁর বয়স এখন প্রায় বছর ৪২। কিন্তু এখনও বিয়ে করেননি। আর এটাই যেন তাঁকে নিয়ে আলোচনার বিষয়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ঋতুপর্ণ ঘোষের অন্যতম প্রিয় নায়িকার কাছে জানতে চাওয়া হয় তাঁর প্রেম জীবন এবং বিয়ের পরিকল্পনা সম্পর্কে। আর এই নিয়েই রাইমা জানিয়েছেন যে তিনি একজন স্বাধীন কর্মজীবী ​​মহিলা এবং তিনি অবাক হন এই দেখে কেন লোকেরা তাঁকে জিজ্ঞেসা করেন যে তিনি কখন বিয়ে করবেন। রাইমা প্রায়ই পরিবার বা বন্ধুবান্ধবদের সঙ্গে ঘুরতে যান। তিনি দিব্য নিজের মতো করে জীবন উপভোগ করেন। নানা ধরনের ফটোশুট করে সোশ্যাল মিডিয়াতে দেন। কিন্তু নেটিজ়েনরা এর মধ্যেই মাঝে-মধ্যেই তাঁর বিয়ে নিয়ে কটাক্ষ করেন।

তিনি এই নিয়ে বহুবারই উত্তর দিয়েছেন। আবারও বিষয়টি নিয়ে তাঁর চিন্তাভাবনা ভাগ করলেন রাইমা। বললেন, “আমি জানি আমার ক্যারিয়ারে আগামী পাঁচ বছরে আমি কী চাই কারণ এটি আমার লক্ষ্য। কিন্তু বিয়ে আমার জন্য শেষ লক্ষ্য নয়। বিয়ে করেই যেন সব ঠিক হয়ে যাব এমনটা তো নয়। আমি এখন আমার জায়গায় খুব ভাল আছি। তবে হ্যাঁ বিয়ে না হলেও জীবনের কোনও না কোনও সময় আমি একজন সঙ্গী পেতে চাই।” শুধু বিয়েতেই থামেন না তাঁর কাছে প্রশ্ন। কেমন মানুষ চান জীবনে, তাও থাকে সঙ্গে। তাঁর জীবনের আদর্শ মানুষটি কেমন হবেন, সেই বর্ণনা দিতে গিয়ে রাইমা যোগ করেছেন, “এমন কেউ যখন বাড়িতে ফিরে তাঁর সঙ্গে সারা দিন কী কী হল সেই সব কথা ভাগ করা যাবে। কিন্তু সেই ব্যক্তিকে অবশ্যই একজন পুরুষ মানুষ হতে হবে এমন নয়, তিনি একজন বন্ধু বা মাও হতে পারেন। তিনি এমন একজন হওয়া উচিত যাকে আমি বিশ্বাস করতে পারি। এটি আমার কাছে অন্য যে কোনও কিছুর চেয়ে বেশি অর্থবহ হবে”।

রাইমা বিনয় পাঠকের সঙ্গে ‘আলিয়া বসু গায়েব হ্যায়’ ছবিতে অভিনয় করেছেন। তিনি সবসময় বিষয়বস্তু নির্ভর সিনেমায় কাজ করা পছন্দ করেন। তাঁর চরিত্র ছোট হলেও গুরুত্ব থাকবে। বিগত কয়েক বছরে  তাঁর কর্মজীবনের কেন্দ্রবিন্দুতে এমন বিষয়বস্তুভিত্তিক ছবিই প্রধান হয়েছে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla