Anindya Chatterjee: অসুস্থ অনিন্দ্য, শুটিং থেকে বিরতি, সেরে উঠতে চাই ফুচকা-চাউমিন আর কী…

Anindya Chatterjee: অসুস্থ অনিন্দ্য, শুটিং থেকে বিরতি, সেরে উঠতে চাই ফুচকা-চাউমিন আর কী...

Viral Post: গাঁটছড়া ধারাবাহিকে তাঁর ও শ্রীমার মজার সমীকরণ দর্শকেরা তাড়িয়ে-তাড়িয়ে উপভোগ করছেন। ফলে ভক্তদের আবেদন দ্রুত সুস্থ হয়ে ফিরতে হবে সেটে।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 20, 2022 | 8:56 AM

খড়ির পরিবারের সদস্য, গাঁটছড়া ধারাবাহিকের রাহুল অনিন্দ্য চট্টোপাধ্যায় এখন বেশ কিছুদিনের বিরতিতে। বাড়িতেই রয়েছেন অভিনেতা। সদ্য বেলাশুরু ছবির প্রমোশনে বারে বারে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও গাঁটছড়া ধারাবাহিকের মাধ্যমে দর্শক দরবারে তাঁর নিত্য উপস্থিতি। তবে এবার লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে নিলেন ছুটি। সদ্য সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে তিনি জানালেন, ভাইরাল জ্বরে কাবু তিনি। ফলে বাড়িতেই কাটছে সময়। এই সময় অভিনেতা ডুব দিয়েছে ফুচকা থেকে শুরু করে কোরিয়ান চাউমিনে। এখানেই শেষ নয়, ভক্তদের থেকে চাইলেন উপদেশও।

বাড়িতে এই সময়টা অবসরে ওটিটি-তে ভাল কিছু সিরিজ বা ছবি দেখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এভাবেই সময় কাটাতে চান। তাই এবার সকলের কাছে আবেদন জানালেন অভিনেতা, তাঁকে ভাল কিছু সিরিজের নাম জানাতে। এই পোস্ট দেখা মাত্রই সকলেই স্টারের দ্রুত আরোগ্য কামনা করলেন। কেউ কেউ জালানে, তিনি যেন শীঘ্রই ফিরে আসেন গাঁটছড়া সেটে। কেউ আবার  করলেন বিশ্রাম নেওয়া ও সুস্থ হয়ে ওঠার আবেদন।

গাঁটছড়া ধারাবাহিকে তাঁর ও শ্রীমার মজার সমীকরণ দর্শকেরা তাড়িয়ে-তাড়িয়ে উপভোগ করছেন। খড়ির সঙ্গে চাপা অশান্তির জেরে তৈরি হওয়া ধারাবাহিকের একাধিক মোড়ে নানা কাহিনিই এই ধারাবাহিকের আরও এক গুরুত্বপূর্ণ দিক। যার ফলে অনিন্দ্যকে শীঘ্রই সেটে পেতে চায় দর্শকেরা। আবার কেউ কেউ করে বসলেন মজার কমেন্ট। কয়েকদিন আগেই দেখা গিয়েছিল, সেটে কীভাবে তাঁর ওপর অত্যাচার চালায় খড়ি ও ঋদ্ধি। তাই নেট দুনিয়ার মন্তব্য তাঁদের অত্যাচারেই নাকি অনিন্দ্যর এই অবস্থা।

এই খবরটিও পড়ুন

অনিন্দ্য সিরিয়ালের পাশাপাশি বড় পর্দা ও ওয়েবেও সমানতালে কাজ করে চলেছেন। সদ্য তিনি বেলা শুরু ছবির প্রমোশনে ছিলেন ব্যস্ত। কখনও টপ্পাটিনি, কখনও আবার মনামীর আসন্ন প্রজেক্ট নিয়ে ভাইরাল তিনি। ফলে ব্যস্ততার মাঝে অনিন্দ্যর এই অসুস্থতার জেরে সামান্য বিরতিও মেনে নিতে নারাজ ভক্তরা। পর্দায় দ্রুত ফিরতে হবে স্টারকে, অপেক্ষায় ভক্তরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA