Neel-Trina: চলছে বিচ্ছেদের গুঞ্জন, বিবাহবার্ষিকীতে তৃণার পোস্টে কীসের ইঙ্গিত?

Tollywood Gossip: কোথা থেকে নীল ও তৃণার বিচ্ছেদের গুঞ্জন? গত ২১ জানুয়ারি ছিল তৃণার জন্মদিন।

Neel-Trina: চলছে বিচ্ছেদের গুঞ্জন, বিবাহবার্ষিকীতে তৃণার পোস্টে কীসের ইঙ্গিত?
বিবাহবার্ষিকীতে তৃণার পোস্টে কীসের ইঙ্গিত?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 1:14 PM

ইন্ডাস্ট্রিতে ঘুরে বেড়াচ্ছে নীল ভট্টাচার্য ও তৃণা সাহার বিয়ে ভাঙার খবর। এরই মধ্যে চলে এল তাঁদের বিয়ের দিন। বিয়ের দু’বছর পার করলেন তাঁরা। যদিও বিবাহবার্ষিকীতে কাছে নেই তাঁরা। রয়েছেন অন্য প্রান্তে। নীল এই মুহূর্তে দুবাইয়ে। অন্যদিকে তৃণা ব্যস্ত তাঁর নতুন সিরিয়ালের শুটিংয়ে। বিয়ের জন্মদিনে দুজনে দু’জনের জন্য পোস্ট করেন কিনা তা নিয়ে উদগ্রীব ছিলেন সকলেই। দেখা গেল, পোস্ট হয়েছে। তবে নীল কিছু লেখেননি। পোস্ট এসেছে, তৃণার তরফে। নীলের সঙ্গে এক মিষ্টি ছবি শেয়ার করে তৃণা লিখেছেন, “চল একসঙ্গে বৃদ্ধ হই। হ্যাপি সেকেন্ড”। যদিও এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত কমেন্ট বক্সে নীলের কোনও প্রত্যুত্তর মেলেনি। তবে চিন্তার কারণ নেই। ঘনিষ্ঠরা জানাচ্ছেন, ব্যস্ততার জন্যই তাঁদের এই দূরত্ব। সম্পর্ক এগচ্ছে ভাল ভাবেই।

কোথা থেকে নীল ও তৃণার বিচ্ছেদের গুঞ্জন? গত ২১ জানুয়ারি ছিল তৃণার জন্মদিন। গত বছরেও স্ত্রীর জন্মদিনে নীল করেছিলেন এলাহি আয়োজন। তবে, এবার দেখা গিয়েছিল সম্পূর্ণ অন্য এক চিত্র। নিজের সিরিয়ালের সেটেই জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল তাঁকে। নীল ছিলেন না সেই আয়োজনে। এরপরেই গুঞ্জন ওঠে, তবে কি সম্পর্কে ভাঙন? যদিও অভিনেতা মুখ খুলেছিলেন। জানিয়েছিলেন, তৃণার শরীর খারাপের জন্যই বড় করে আয়োজন হয়নি। তবে ছোটখাটো সেলিব্রেশন হয়েছে। অন্যদিকে তৃণাও জানিয়েছিলেন, যা রটছে তা রটনা বইকি কিছুই নয়।

ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় জুটি তাঁরা, দুজনের আলাপ সেই ছাত্রজীবন থেকেও। নীল আগে কেরিয়ার শুরু করেছেন। তৃণার আগমন বেশ কিছুটা পরে। বরাবরই পড়াশোনায় ভাল তৃণার ইচ্ছে ছিল সেই দিকেই কেরিয়ার গড়ার। তবে জীবন তাঁর জন্য ছকেছিল অন্য কিছু। এই মুহূর্তে নতুন ধারাবাহিক সম্প্রচারের অপেক্ষায় তিনি, অন্যদিকে নীলের ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ শুরু হয়েছে বেশ কিছু দিন আগে। প্রথম তিনে ওই ধারাবাহিক জায়গা করতে না পারলেও মোটের উপর ফল খারাপ নয়।