Sayantika Banerjee: অল্পের জন্য প্রাণে বাঁচলেন সায়ন্তিকা, এখনও ট্রমাতেই রয়েছেন

কোথাও যাওয়ার সময় হুড়োহুড়ি করেন না সায়ন্তিকা। হাতে সময় নিয়েই বের হন গন্তব্যের জন্য। কিন্তু এই ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না অভিনেত্রী।

Sayantika Banerjee: অল্পের জন্য প্রাণে বাঁচলেন সায়ন্তিকা, এখনও ট্রমাতেই রয়েছেন
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 3:01 PM

তৃণমূলের রাজ্য সম্পাদক অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি একটি গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন কলকাতায়। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানে। বৃহস্পতিবার (০৯.১২.২০২১) ফিরছিলেন বাঁকুড়া থেকে। তখনই একটি ১২ চাকার লড়ি এসে ধাক্কা মাড়ে সায়ন্তিকার গাড়িকে। ভাগ্য সুপ্রসন্ন ছিল, কেউ গুরুতর আহত হননি। সায়ন্তিকার ডান কাঁধের পিছনে চোট লেগেছে কেবল। গাড়িও ক্ষতিগ্রস্ত। গাড়ির ডান দিকটা দুমড়ে গিয়েছে।

দুর্ঘটনা ঘটেছে জাতীয় সড়ক ২, কাঁকসায়। স্থানীয় পুলিশ ইতিমধ্যেই গ্রেফতার করেছে চালককে। তাকে রাখা হয়েছে পুলিশের হেফাজতেই। কীভাবে দুর্ঘটনা ঘটল, বিষয়টি সবিস্তারে খতিয়ে দেখা হচ্ছে। রিপোর্ট বলছে, ট্রাকের গতিসীমাও পরীক্ষা করা হচ্ছে। কোনও রকম যান্ত্রিক গোলযোগ ছিল না তাও দেখা হচ্ছে। এই দুর্ঘটনার কারণে আগাম পরিকল্পনাগুলি আপাতত স্থগিত রেখেছেন সায়ন্তিকা। বাঁকুড়াতেই ফিরে এসেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee)

কোথাও যাওয়ার সময় হুড়োহুড়ি করেন না সায়ন্তিকা। হাতে সময় নিয়েই বের হন গন্তব্যের জন্য। কিন্তু এই ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না অভিনেত্রী। কেউ থাকেনও না। এ সব বিষয় আচমকাই ঘটে। ফলে দুর্ঘটনা ঘটায় হকচকিয়ে গিয়েছেন অভিনেত্রী। ট্রমা কাটাতে সময় লাগতে পারে তাঁর।

বাংলার বাণিজ্যিক ছবির পরিচিত মুখ সায়ন্তিকা। ‘শেষ থেকে শুরু’, ‘শুটার’, ‘বিন্দাস’-এর মতো ছবিতে অভিনয় করেছেন একটা সময়। তাঁকে শেষবার দেখা যায় রবি কিনাগির ‘আমি যে কে তোমার’ ছবিতে। চরিত্রের নাম ছিল প্রাচী। বিপরীতে ছিলেন অঙ্কুশ হাজরা। চরিত্রের নাম আদিত্য রায় চৌধুরী। এশা নামের এক নারীকে ভালবেসে ফেলে সে। কিন্তু গল্পের মোড় ঘুরে যায় তখনই, যখন আদিত্য দেখে প্রাচী তাকে ভালবেসে।

২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়ে দাঁড়িয়ে হেরে গিয়েছেন সায়ন্তিকা। কিন্তু দলে জায়গা পেয়েছেন রাজ্য সম্পাদকের পদে।

আরও পড়ুন: Farah Khan Kunder: ভিক্যাটের বিয়ের মাঝে নিজের ১৭ বছরের বিবাহবার্ষিকী পালন করলেন ফারহা খান

আরও পড়ুন: Nikhil Jain: “ভাল ও সুন্দর পৃথিবী চান নিখিল”, প্রার্থনা করলেন স্বর্ণমন্দিরে