Nikhil Jain: “ভাল ও সুন্দর পৃথিবী চান নিখিল”, প্রার্থনা করলেন স্বর্ণমন্দিরে

'যশরত'-এর পোস্টের পরই নিখিলের এই পোস্ট।

Nikhil Jain: ভাল ও সুন্দর পৃথিবী চান নিখিল, প্রার্থনা করলেন স্বর্ণমন্দিরে
নিখিল জৈন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 8:37 AM

বুদ্ধদেবকে বলা হয় শান্তির দেবতা। তাঁকে পাশে নিয়ে একই কালো হুডি পরে, একই সময়ে আলাদা আলাদা ছবি শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান ও তাঁর প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। এই পোস্টের পরই অমৃতসরের স্বর্ণমন্দিরের একটি ছবি শেয়ার করেছেন নুসরতের প্রাক্তন নিখিল জৈন। কেবল ছবি নয়, ভিডিয়োও শেয়ার করেছেন নিখিল। দেখা যাচ্ছে, মন্দিরের সামনে পবিত্র জলে ডুব দিচ্ছেন তিনি। পরিবারের আরও এক-দু’জন ছিলেন সঙ্গে। ভক্তিভরে ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন নিখিল আর বলেছেন, “ঈশ্বর দেখুন, আমরা যেন সুন্দর পৃথিবী তৈরি করতে পারি।”

View this post on Instagram

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

তুরস্কে ‘বিয়ে’ করেছিলেন নিখিল-নুসরত। সেই ‘ইন্টারফেথ’ বিয়েকে ভারতে মান্যতা দেওয়া ছিল বাধ্যমূলক। নিখিলের বিবৃতিতে তাঁর দাবি অনুযায়ী, নুসরত নাকি ভারতের বিয়েকে মান্যতা দিতে রাজি ছিলেন না। ফলে নিখিল ‘অ্যানালমেন্ট অফ ম্যারেজ’ মামলা করেন আলিপুর আদালতে। নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমকে নুসরত যে বিবৃতি দিয়েছেন, তাতে তিনি দাবি করেছিলেন, “আমার আইনত বিয়ে হয়নি। তাই বিবাহবিচ্ছেদের প্রশ্ন উঠছে না। আমরা অনেকদিন ধরেই আলাদা থাকছি।”

অ্যানালমেন্ট অফ ম্যারেজ নিয়ে একটি মামলা করেছিলেন নুসরতের ‘স্বামী’ নিখিল জৈন। সেই মামলায় জিতেছিলেন তিনি। TV9 বাংলাকে এক্সক্লুসিভলি জানিয়েছিলেন নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তী। তিনি বলেছিলেন, “নিখিলের পক্ষে বিচারপতি রায় দিয়েছেন। ২০২১ সালের মার্চ মাসে নিখিল যে মামলাটা ফাইল করেছিল, সেই মামলার শুনানি চলছিল। পুজোর ছুটির আগে শেষ শুনানি হয়। অর্ডার আসে। রায় পেয়েছি। সেখানে নিখিলের পক্ষে রায় দিয়েছেন বিচারক। পরে নিখিলের সুরে সুরে কথা বলে নুসরত। তবে অনেক পরে এসে বিবৃতি দিয়েছিলেন নুসরতও।”

আরও পড়ুন:Nusrat-Yash: হুবহু একই সময়ে, একই কালো হুডিতে হাজির হয়ে কী বার্তা দিলেন ‘যশরত’?