Nusrat-Yash: হুবহু একই সময়ে, একই কালো হুডিতে হাজির হয়ে কী বার্তা দিলেন ‘যশরত’?

গোটা দেশ যখন ভিকি-ক্যাটরিনার বিয়ের দিকে অপলক তাকিয়ে, মনে মনে বলছেন 'হাউস দ্য জোশ'। ঠিক সেই সময় এই দুই তারকা নিজ-নিজ সামাজিক মাধ্যম থেকে এমন ছবি পোস্ট করলেন, যা ফের প্রমাণ করল 'ওপারে ওঁরা, আর এপারে আমরা। আমাদের 'জোশ'ও কিছু কম নয়!'

Nusrat-Yash: হুবহু একই সময়ে, একই কালো হুডিতে হাজির হয়ে কী বার্তা দিলেন 'যশরত'?
'যশরত'
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 10:01 PM

“বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে, বসন্ত এসে গেছে…”

…বসন্ত আসেনি। ক্যালেন্ডারের পাতা অন্তত তাই বলছে। এসেছে কেবল শীত। যেমনটা প্রতিবার আসে। হাড় কাঁপুনি না দিলেও কড়া নেড়েছে শহরের দরজায় দরজায়। গোটা শহর বাতি জ্বেলে তারই অপেক্ষায়। সঙ্গে নিয়ে এসেছে মন ভাল করা কিংবা মন খারাপ করা বৃষ্টিকেও (বর্ষণ আনন্দ-দুঃখ দুই-ই আনতে পারে, মানুষে-মানুষে তফাতের মতো)। যে শীতকালীন বর্ষার পরিহি এতকাল আটকে ছিল দোসা-ইডলির গণ্ডিতে, তা কিনা এসেছে বাংলাতেও। কেন, কী বৃত্তান্ত… সে প্রশ্নের জবাব দিতে পারবেন একমাত্র আবহাওয়াবিদরাই। তবুও বসন্ত যে আসে-যায় এবং সারা বছর বিরাজ করে, তা এই দুই ব্যক্তিত্বকে না দেখলে প্রমাণ পাওয়া যেত না। একজন তৃণমূল সাংসদ নুসরত জাহান ও অন্যজন অভিনেতা ও তাঁর প্রেমিক যশ-নুসরত।

গোটা দেশ যখন ভিকি-ক্যাটরিনার বিয়ের দিকে অপলক তাকিয়ে, মনে মনে বলছেন ‘হাউস দ্য জোশ’। ঠিক সেই সময় এই দুই তারকা নিজ-নিজ সামাজিক মাধ্যম থেকে এমন ছবি পোস্ট করলেন, যা ফের প্রমাণ করল ‘ওপারে ওঁরা, আর এপারে আমরা। আমাদের ‘জোশ’ও কিছু কম নয়!’

কী হয়েছে তবে শুনুন? একই সময়ে, ঘড়ির কাটায় এদিক নয়, ওদিক নয় (হয়তো রেডি-স্টেডি-গো বলেই ‘পোস্ট’ বোতামে আঙুল চিপেছিলেন একসঙ্গে। না হলে ছবি পোস্ট হওয়ার সময়ে এদিক-ওদিক হল না কেন?), একই কালো হুডি জ্যাকেট পরে পোস্টালেন ছবি। তাও একটি নয়, একাধিক। আরও আছে। নীচে দেওয়া ইনস্টা লিঙ্ক ভাল করে লক্ষ্য করুন – ছবি পোস্টেছেন মাঝারির আকারের গৌতম বুদ্ধর মূর্তির পাশে। একই ছাদ, একই চারপাশ… হুবহু। লুকোচুরি খেলার মতো একে-অপরের সঙ্গে ছবি তোলেননি। কালো হুডি কি কম পরিয়াছিল? নাকি ‘শেয়ারিং ইজ় কেয়ারিং’ করতে করতে ‘তোমায় আমায় হেসে খেলে, কাটিয়ে যাবো দোঁহে’ ব্যাপার ঘটেছে। কুঞ্জছায়ায় না হোক, খোলা আকাশের নীচে ফের প্রমাণ করলেন, ধরাতলে বসন্ত এসেছে বটে!

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

গত অগস্টে মা হয়েছেন নুসরত জাহান। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। পুত্রের নাম ‘ঈশান’। যশের নামের সঙ্গে মিলিয়ে রাখা হয়েছে ছেলের নাম। একরত্তির জন্মপত্র বলছে তার বাবা যশ দাশগুপ্ত। বাবা হিসেবে যশকে ‘১০-এ ১১’ দিয়েছেন নুসরত।

আরও পড়ুন: Deepika-Ranveer-Vicky-Katrina: অতীত তবু অতীত হয় না, ক্যাটরিনার বিয়ের দিনেই মনে করালেন দীপিকা

আরও পড়ুন: Katrina Kaif: ক্যাটরিনার শ্বশুরমশাই ছবিতে কোরিওগ্রাফ করেন মারপিট, কাজ করেছেন বউমার সঙ্গেও

আরও পড়ুন: Sunny Deol: আর কত বছর ধরে আমাকে প্রমাণ করতে হবে আমি ভাল অভিনেতা?: সানি দেওল