Katrina Kaif: ক্যাটরিনার শ্বশুরমশাই ছবিতে কোরিওগ্রাফ করেন মারপিট, কাজ করেছেন বউমার সঙ্গেও

'ধুম থ্রি', 'জব তক হ্যা জান', 'ফ্যান্টম', 'রাজনীতি' ছবিতে ক্যাটরিনাকে স্টান্ট কোরিওগ্রাফ করেছিলেন শাম কৌশল।

Katrina Kaif: ক্যাটরিনার শ্বশুরমশাই ছবিতে কোরিওগ্রাফ করেন মারপিট, কাজ করেছেন বউমার সঙ্গেও
শ্বশুরমশাই শাম কৌশলের সঙ্গে ক্যাটরিনা কাইফ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 4:07 PM

পরদায় ‘ডিশুম ডিশুম’ করার সিনগুলো দেখার আলাদা দর্শক আছেন। সেই তালিকায় সর্বপ্রথম রয়েছেন বাড়ির বাবা-জ্যেঠুরা। কিন্তু মারপিটের সিন কি সত্যি? একেবারেই নয়। সবটাই পরিকল্পিত। শুরু থেকেই স্টানম্যান্ট কিংবা স্টান্ট কোরিওগ্রাফারদের চাহিদা ছিল ইন্ডাস্ট্রিতে। অভিনেতা ভিকি কৌশলের বাবা শাম কৌশলও ছিলেন সেরকমই একজন স্টান্ট ম্যানেজার। স্টান্টের দৃশ্য কোরিওগ্রাফ করতেন তিনি। বহু তারকা কাজ করেছিলেন তাঁর সঙ্গে। ৮০’র দশকে জ্যাকি শ্রফ, সলমন খান, শাহরুখ খান, হৃত্বিক রোশনের মতো তারকারা কাজ করেছেন তাঁর স্টান্ট কোরিওগ্রাফিতে। কিন্তু অভিনেতা হওয়ার পর একবারের জন্যেও ভিকি কাজ করেননি বাবার সঙ্গে। তবে মজার বিষয় এটাই, ভিকি না করলেও শাম কৌশলের সঙ্গে কাজ করেছেন বউমা ক্যাটরিনা কাইফ। একটি নয়, চারটি ছবিতে।

শাম কৌশল কাজ করেছেন আরও অনেক ছবিতে। যেমন ‘কৃষ’, ‘কমিনে’, ‘গ্যাংস অফ ওয়াসিপুর’, ‘বাজিরাও মস্তানি’, ‘ধুম থ্রি’, ‘জব তক হ্যা জান’, ‘ফ্যান্টম’, ‘রাজনীতি’তে। শেষের চারটি ছবিতে ক্যাটরিনাকে কোরিওগ্রাফ করে দিয়েছিলেন স্টান্ট দৃশ্য।

এক সাক্ষাৎকারে শাম বলেছিলেন, “‘ফ্যান্টম’ করার সময় আমি ক্যাটরিনাকে লুকোতে বলেছিলাম। কিন্তু ও একেবারেই আড়ালে লুকোতে চায়নি। ছবিতে র এজেন্টের চরিত্রে ছিল ওর। আর আড়ালে লুকিয়ে থাকার মানুষও ও নয়। ফলে বাইরে বেরিয়ে এসে স্টান্ট করেছিল।”

শোনা যাচ্ছে, বিয়ের পর ভিকি ও ক্যাটরিনা একসঙ্গে কাজ করবেন একটি ছবিতে। এও শোনা যাচ্ছে, তাঁদের নাকি বড় বাজেটের ছবিতে কাস্ট করার কথা ভাবা হচ্ছে। রাজস্থানের বিবাহ প্রাঙ্গনেই মধুচন্দ্রিমা কাটাবেন তাঁরা। তারপরই ছবির যাবতীয় কাজে ব্যস্ত হয়ে পড়বেন।

আরও পড়ুন:  Katrina Kaif and Vicky Kaushal’s wedding LIVE: আজই বিয়ের পিঁড়িতে ক্যাটরিনা-ভিকি