Katrina Kaif and Vicky Kaushal’s wedding LIVE: গোপন প্রেমের ‘দি এন্ড’, বলিপাড়ায় নতুন জুটি ‘ভিকট্রিনা’

| Edited By: | Updated on: Dec 09, 2021 | 11:55 PM

Katrina Kaif and Vicky Kaushal’s wedding LIVE: যেন এক স্বপ্নের মতো বিয়ে। এত দিনের এত আলোচনা, চাপা উত্তেজনার অবসান। জয়পুরের শতাব্দীপ্রাচীন প্রাসাদে শাস্ত্রমতে এক হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিপাড়া পেল নতুন সেলেব কাপল।

Katrina Kaif and Vicky Kaushal’s wedding LIVE: গোপন প্রেমের 'দি এন্ড', বলিপাড়ায় নতুন জুটি 'ভিকট্রিনা'
গ্রাফিক- অভীক দেবনাথ।

যেন এক স্বপ্নের মতো বিয়ে। এত দিনের এত আলোচনা, চাপা উত্তেজনার অবসান। জয়পুরের শতাব্দীপ্রাচীন প্রাসাদে শাস্ত্রমতে এক হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিপাড়া পেল নতুন সেলেব কাপল।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 09 Dec 2021 11:46 PM (IST)

    বিরুষ্কার প্রতিবেশী হচ্ছেন ভিক্যাট

    বিয়ের পর অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির প্রতিবেশী হতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। জুহুতে গত বছরের শেষের দিকে মা হওয়ার ঠিক আগে এক নতুন হাই-রাইজে আস্তানা খুঁজে নিয়েছেন বিরুষ্কা। বিগত বেশ কয়েক মাস ধরে বিয়ের ঠিক আগে নিজেদের নতুন ঠিকানার খোঁজে বারেবারে ‘রেকি’ করেছেন ভিক্যাট। অবশেষে বিয়ের কয়েক মাস আগে ওই জায়গাকেই বিয়ের পর নতুন জায়গা হিসেবে বেছে নিয়েছেন তাঁরা

  • 09 Dec 2021 08:58 PM (IST)

    ভিক্যাটের বিয়ের ছবি জুড়ে ভালবাসার ইজহার

    ভালবাসাই ওঁদের এতটা দূর এগিয়ে নিয়ে এসেছে। দোসর হয়েছে একে অন্যের প্রতি সম্মান। যে ছবির এক ঝলক পাওয়ার জন্য বিগত কয় দিন রাতের ঘুম উড়েছিল পাপারাজ্জির সেই বিয়ের ছবিই পোস্ট করে ভিকি জানালেন, ক্যাট তাঁর।

  • 09 Dec 2021 07:31 PM (IST)

    ক্যাটরিনার গোলাপি লেহেঙ্গায় ঝলমলিয়ে উঠল প্রাসাদের অন্দর

    ঘোড়ায় চেপে বিয়ে করতে এলেন ভিকি, পালকি করে এলেন ক্যাটরিনা। দেখে মনে হতে বাধ্য যেন সিনেমার সেট। এত কড়াকড়িতেও ছবি ফাঁস হলই। অন্দরের মহলের সাজসজ্জায় চোখে ঝিলমিল লেগেই যেতে পারে আপনার... এ কি ইন্দ্রপুরী, নাকি সঞ্জয় লীলা ভন্সালীর সিনেমা? প্রশ্ন জাগতেই পারে আপনার মনে...

  • 09 Dec 2021 06:42 PM (IST)

    Katrina Kaif and Vicky Kaushal’s wedding LIVE: অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ, 'জাস্ট ম্যারেড' ভিক্যাট

    যেন এক স্বপ্নের মতো বিয়ে। এত দিনের এত আলোচনা, চাপা উত্তেজনার অবসান। জয়পুরের শতাব্দীপ্রাচীন প্রাসাদে শাস্ত্রমতে এক হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিপাড়া পেল নতুন সেলেব কাপল।

  • 09 Dec 2021 05:44 PM (IST)

    'শেহরা বন্দি'তে কী হল?

    ভিকি-ক্যাটরিনার 'শেহরা বন্দি' অনুষ্ঠানে ছিল ঢোলের বাজনা। ভিকি পরেছিলেন গোলাপি রঙের শেরওয়ানি। একটি ভিন্টেজ গাড়ি করে এসেছিল ক্যাটরিনার বারাত।

  • 09 Dec 2021 05:40 PM (IST)

    বিয়েতে কেমনভাবে সেজেছেন ক্যাটরিনার বোনেরা?

    ক্যাটরিনার অনেক বোন। প্রত্যেকেই এসেছিলেন বিয়েতে। ম্যাচ করে পরেছিলেন পোশাক। সকলেই পরেছিলেন গোলাপি রঙের গাউন। ভিকির শ্যালিকাদের থেকে চোখ ফেরানোই যায় না। ক্যাটরিনাও পরেছিলেন গোলাপি গাউন।

  • 09 Dec 2021 04:23 PM (IST)

    বাচ্চাদের জন্য পুতুলনাচের আয়োজন

    যে কোনও বিয়েবাড়িতে বাচ্চাদের জন্য থাকে বিশেষ আয়োজন। ভিক্যাটও সেই ব্যবস্থা রেখেছেন। দুই পরিবারের বাচ্চারা রয়েছে সেখানে। পুলুতনাচের আয়োজন করা হয়েছে তাদের জন্য। মনোরঞ্জনে যাতে কোনও ঘাটতি না হয়, সেদিকে নজর দিয়েছেন এই তারকা জুটি।
  • 09 Dec 2021 04:16 PM (IST)

    সঙ্গীতে কি গোলাপি পরেছিলেন ক্যাটরিনা?

    সঙ্গীত অনুষ্ঠানে একটি গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন ক্যাটরিনা কাইফ। ভিকি পরেছিলেন শেরওয়ানি। তাতে আঁকা ছিল গোলাপ। ডিজ়াইনার ফাল্গুনী ডিজ়াইন করেছেন সেই লেহেঙ্গা।

  • 09 Dec 2021 02:30 PM (IST)

    শুরু হল ভিকি-ক্যাটরিনার 'শেহরা বন্দি' অনুষ্ঠান

    শুরু হল ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান। পরিবার ও প্রিয় বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করছেন তাঁরা। শুরু হল পাঞ্জাবী মতে 'শেহরা বন্দি' অনুষ্ঠান। বিবাহ প্রাঙ্গনে উপস্থিত রয়েছেন প্রত্যেক আমন্ত্রিত।

  • 09 Dec 2021 01:21 PM (IST)

    উঁকিঝুঁকি আটকাতে কী করলেন ভিক্যাট?

    গোপনীয়তা বজায় রাখার জন্য সবদিক থেকে ঢেকে দেওয়া হয়েছে সিক্স সেন্স ফোর্টকে। দুর্গে ঢোকার মূল ফটকে টাঙানো হয়েছে সাদা কাপড়, যাতে বাইরে থেকে কেউ উঁকি না দিতে পারেন।

  • 09 Dec 2021 01:14 PM (IST)

    প্রকাশ্যে ভিকি-ক্যাটের বিয়ের সময়...

    দু'জনের ধর্মকে প্রাধান্য দিয়ে দু'টি রীতি মেনে বিয়ে করবেন ভিকি ও ক্যাটরিনা। জানা যাচ্ছে, আজ দুপুরেই পাঞ্জাবী মতে সাত পাক ঘুরবেন বেলা ০৩.৩০ থেকে ০৩.৪৫-র মধ্যে।

  • 09 Dec 2021 12:47 PM (IST)

    সঙ্গীতে কোন গানে পারফর্ম করলেন ভিক্যাট?

    আজ বিয়ে। কিন্তু গত দু-দিন ধরে চলছিল প্রি-ওয়েডিং আয়োজন। সঙ্গীতে ভিকি ও ক্যাটরিনা নাচলেন বলিউড গানের তালেই। ক্যাটরিনা ফের কোমর দোলালেন নিজেরই পারফর্ম করা 'শীলা কি জাওয়ানি' ও 'চিকনি চামেলি' গানের সঙ্গে। এখানেই শেষ নয়, 'চিকনি চামেলি' নাচের সময় পরিবারের সদস্যদেরও অংশগ্রহণ করতে উদ্যোগী করে তোলেন ক্যাটরিনা। অন্যদিকে ভিকি কোমর দোলালেন 'তেরি ওর' গানের সঙ্গে। সেখানেও ক্যাটরিনা পারফর্ম করেছেন।

  • 09 Dec 2021 12:39 PM (IST)

    কী আছে ভিক্যাটের বিয়ের মেনুতে?

    ভারতীয় ও পশ্চিমী খাবারের মিশেলে তৈরি হয়েছে ভিকি ও ক্যাটরিনার বিয়ের মেনু। রয়েছে পাঁচ টায়ারের টিফ্যানি কেক। এক ইতালীয় শেখ তৈরি করছেন। রয়েছে এশিয়া মহাদেশের বেশ কিছু মন মাতানো খাবার, দেশি চাট ও ঐতিহ্যবাহী রাজস্থানী পদ।

  • 09 Dec 2021 11:44 AM (IST)

    কোথায় হবে ভিকি-ক্যাটরিনার মধুচন্দ্রিমা?

    শোনা যাচ্ছিল, মালদ্বীপে মধুচন্দ্রিমায় যাবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিন্তু সেই সম্ভাবনা নাকি বাতিল হয়েছে। পরিবর্তে খবর পাওয়া যাচ্ছে, বারবারার দুর্গেই নাকি হানিমুন পালন করবেন ভিক্যাট। বিয়ে হয়ে যাওয়ার পর ১২ ডিসেম্বর পর্যন্ত সেই দুর্গেই থাকবেন দু'জন। তারপর মুম্বইয়ে ফিরে এসে নিজ নিজ ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে যাবেন।

  • 09 Dec 2021 11:31 AM (IST)

    বিয়ের সমস্ত আচার পালন হবে কোথায়?

    সিক্স সেন্স ফোর্ট বারবারা রিসর্টের প্রাঙ্গনেই তৈরি করা হয়েছে ভিকি-ক্যাটের সুন্দর ও ঐশ্বর্যপূর্ণ মণ্ডপ। সেই মণ্ডপেই আজ দিনভর পালিত হবে বিয়ের যাবতীয় আচর অনুষ্ঠান।

  • 09 Dec 2021 11:09 AM (IST)

    সলমন কি ক্যাটরিনার বিয়েতে যাবেন?

    বৃহস্পতিবার সকালে দাবাং ট্যুরের জন্য মুম্বই ছেড়েছেন সলমন খান। এর আগে ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রণ না পাওয়ার খবর জানিয়েছিলেন সলমনের বোন অর্পিতা। এ দিন সলমন দাবাং ট্যুরের জন্যে বেরিয়ে যাওয়ার পর অনুরাগীদের বড় অংশ মনে করছেন, সত্যিই হয়তো আমন্ত্রণই পাননি ভাইজান। সে কারণে ক্যাটরিনার বিয়েতে উপস্থিত থাকবেন না তিনি।

  • 09 Dec 2021 11:04 AM (IST)

    খরচের সিংহভাগ সামলাচ্ছেন ক্যাটরিনা

    জানা গিয়েছে, বিয়ের ৭৫ শতাংশ খরচ নাকি বহন করছেন ক্যাটরিনা কাইফ। বাকি ২৫ শতাংশ খরচ দেবে ভিকি কৌশল।

  • 09 Dec 2021 10:57 AM (IST)

    রাজস্থানের মাধোপুরের বিয়ের প্রস্তুতি

    রাজস্থানের মাধোপুরের রিসর্টে ইতিমধ্যেই ট্র্যাডিশনাল পালকি এবং ঘোড়া এনে রাখা হয়েছে। এতে চড়েই বিয়ের মন্ডপে পৌঁছবেন ক্যাটরিনা এবং ভিকি।

  • 09 Dec 2021 10:54 AM (IST)

    ভিকি-ক্যাটের বিয়েতে ১২০ জন অতিথির ব্যবস্থা করা সম্ভব হয়েছে

    ভিক্যাটের বিয়ে উপলক্ষে সোমবার থেকেই জয়পুর বিমানবন্দরে তারাদের মেলা। সিক্স সেন্স প্রাসাদ অর্থাৎ যেখানে বসতে চলেছে ভিক্যাটের বিয়ের আসর তা ইতিমধ্যেই সাজানো হয়েছে নিখুঁত দক্ষতায়।

Published On - Dec 09,2021 10:53 AM

Follow Us: