Deepika-Ranveer-Vicky-Katrina: অতীত তবু অতীত হয় না, ক্যাটরিনার বিয়ের দিনেই মনে করালেন দীপিকা

দুই নারীর হাতে তরবারি না থাকলেও চিরস্থায়ী অন্তঃস্রোত থেকেই গিয়েছে। তাই হয়তো ক্যাটরিনার বিয়ের দিন নিজের বিয়ের কিছু ছবি পোস্ট করলেন দীপিকা। প্রতিযোগিতায় নেমে পড়লেন দিনক্ষণ দেখেই।

Deepika-Ranveer-Vicky-Katrina: অতীত তবু অতীত হয় না, ক্যাটরিনার বিয়ের দিনেই মনে করালেন দীপিকা
দীপিকা-রণবীর; ক্যাটরিনা-ভিকি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 8:44 PM

রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারবারায় চলছে বিয়ে। কাদের বিয়ে? ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। এই মুহূর্তে বিনোদন জগতের সবচেয়ে বড় খবর এটাই। এরই মাঝে নিজের বিয়েকে মনে করলেন দীপিকা পাড়ুকোন। রণবীর সিংয়ের সঙ্গে তাঁর বিয়ের বেশ কিছু ছবি পোস্ট করেছেন দীপিকা। সবকটি অদেখা ছবি। এটিও কি ক্যাটরিনার সঙ্গে তাঁর শত্রুতারই ঝলক?

দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। একই সময় ইন্ডাস্ট্রি রাজ করতে এসেছিলেন। কর্মক্ষেত্রে ১৯-২০ তুলনা আসত ঠিকই। কিন্তু গোল বেঁধেছিল ব্যক্তিগত জীবন নিয়ে। একজনের প্রেমিক তখনও রণবীর কাপুর। অন্যজনের সঙ্গে সলমন খানের সম্পর্ক নিয়ে বেশ চর্চা চলছে। হঠাৎই জানা যায়, ক্যাটরিনার সঙ্গে লুকিয়ে ডেট করছেন রণবীর। মাঝখান থেকে দীপিকা সেটা জানতে পারেন। তাই নিয়ে কাপুর কুমারের সঙ্গে সম্পর্কে জটিলতা তৈরি হয়। একটা পর্যায় গিয়ে সম্পর্ক ভেঙেও যায়। প্রেমিক কেড়ে নেওয়ার সেই ঘটনা আজও হয়তো ভুলতে পারেননি দীপিকা। দু’জনেই অন্য মানুষকে পেয়েছেন জীবনসঙ্গী হিসেবে। নিজেদের গুছিয়েও নিয়েছেন অনেকটাই। কিন্তু ‘বিতে বাত’ সম্পূর্ণ অতীত হয় না। মনের মধ্যে কাঁটা গেঁথেই থাকে। ফলে গোড়ার দিকের সেই গোলমাল শীর্ষে থাকা দুই নায়িকার মধ্যে গভীর ফাটল বজায় রেখেছে।

দুই নারীর হাতে তরবারি না থাকলেও চিরস্থায়ী অন্তঃস্রোত থেকেই গিয়েছে। যে কারণে রেষারেষি যে আছে, তা কারও অস্বীকার করার জায়গা নেই। তাই হয়তো ক্যাটরিনার বিয়ের দিন নিজের বিয়ের কিছু ছবি পোস্ট করলেন দীপিকা। প্রতিযোগিতায় নেমে পড়লেন দিনক্ষণ দেখেই। দীপিকা কি বুড়ো আঙুল দেখিয়ে বলতে চাইলেন, “দেখ আমিও কত সুখি!” নাকি ক্যাটরিনার বিয়ে থেকে দেশের তামাম মনযোগে ভঙ্গ দিতে চাইলেন। কী যে করতে চাইলেন, তা একমাত্র তিনিই জানেন।

আরও পড়ুন: Sunny Deol: আর কত বছর ধরে আমাকে প্রমাণ করতে হবে আমি ভাল অভিনেতা?: সানি দেওল