Sunny Deol: আর কত বছর ধরে আমাকে প্রমাণ করতে হবে আমি ভাল অভিনেতা?: সানি দেওল

'ঢাই কিলো কা হাত'-এর মতো মনে ঢাই কিলো বল নিয়ে ফিরছেন সানি। এ যাত্রা শুধু তাঁরই!

Sunny Deol: আর কত বছর ধরে আমাকে প্রমাণ করতে হবে আমি ভাল অভিনেতা?: সানি দেওল
সানি দেওল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 2:42 PM

২০০১ সালের ১৫ জুন মুক্তি পেয়েছিল সানি দেওল ও আমিশা পাটেল অভিনীত ‘গদর’ ছবিটি। ২০ বছর পেরিয়ে গিয়েছে। আজও সমান জনপ্রিয় ছবি ও ছবির গান। উল্লেখ্য, এই ছবির মাধ্যমেই শ্রোতা মনে নতুন করে জায়গা করে নিয়েছিলেন গায়ক উদিত নারায়ণ। অনিল শর্মা পরিচালিত ছবিটির দ্বিতীয় ভাগ বেরচ্ছে – ‘গদর টু’। সেখানেও অভিনয় করছেন সানি দেওল। সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন অভিনেতা। সেট থেকেই জানালেন জীবনের নানা কথা।

অন্যান্য তারকাদের মতো সোশ্যাল মিডিয়ায় খুব একটা অভ্যস্থ নন ধর্মেন্দ্র-পুত্র। চিরকাল দূরেই ছিলেন। কিন্তু ইদানিং চলতি হাওয়ায় গা ভাসিয়েছেন নিজেও। যদিও মনে করেন, ইন্টারনেটের উন্মাদনা তাঁর জন্য নয়। বলেছেন, “সোশ্যাল মিডিয়ায় একেবারেই ছিলাম না। এখন এই মাধ্যমকে নিজের মতো ব্যবহার করতে চাই। তবে কিছু না কিছু পোস্ট করতেই হবে, এই ধরনের উন্মাদনা আমার জন্য নয়। আমি পরিবার, সন্তান, ভাই-বোনদের খুঁটিনাটি বিষয়ই পোস্ট করি বেশি।”

View this post on Instagram

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

বিগত কয়েক বছর পর্দায় সেভাবে দেখা যায়নি সানিকে। কড় গুনে বলা যাবে ছবির নাম। অথচ সানির সমসাময়িক অক্ষয় কুমার ও অজয় দেবগণ কিন্তু শুরু থেকে এখনও পর্যন্ত একবারও বসে থাকেননি। ছবির কাজ থেকে একটুও ফুরসত পাননি। সেই সারিতে দাঁড়াতে চেয়েছিলেন সানিও। আগ্নেয়গিরি যেমন ঘুমন্ত থেকে হঠাৎই লাভা উদ্গিরণ শুরু করে, তেমনই জেগে উঠেছেন সানি। পরপর বেশ কিছু ছবি রয়েছে তাঁর হাতে। নামী পরিচালকদের দামি দামি ছবি। আর বাল্কির সঙ্গে একটি ছবিতে কাজ শেষ করলেন কিছুদিন আগে। পূজা ভাটের সঙ্গে কাজ করলেন সম্প্রতি। এবার ‘গদর ২’-এর সেটই তাঁর পরবর্তী কর্মক্ষেত্র। আরও দুটি ছবিতে কাজ করবেন আগামীতে। 

সানি বলেছেন, “ভাল ছবিতে কাজ করার জন্য ক্রমাগত লড়ছি। আর কত বছর ধরে আমাকে প্রমাণ করতে হবে আমি ভাল অভিনেতা? মানুষ তো আমাকে ভুলে যাননি। আজও আমার কথা মনে রেখেছেন। কিন্তু এখনও একটা ভাল ছবিতে সই করার জন্য আমাকে স্ট্রাগল করতে হয়। তবে পরিস্থিতি অনেক পালটেছে। আমিও অক্ষয়, অজয়ের মতো বছরে ৪-৫টা ছবি করব এবার থেকে। গত ১৫ বছরে অনেক কম কাজ করেছি। কিন্তু আর নয়। আমি বছরে ৫টা ছবি করবই। আমি নিশ্চিত এর মধ্যে একটি অন্তত ব্লকবাস্টার হবে।”

সানি নিজে স্বীকার করে নিয়েছেন, তিনি সময় নষ্ট করেছেন। কিন্তু কোনও কিছুর জন্যই সময় চলে যায় না। জীবন থাকলে সুযোগও থাকে। কেবল সুযোগ আসার অপেক্ষা। দেরি হলেও শুরু করা যায়। শেষ থেকেও উঠে আসা যায়। এর জন্য প্রয়োজন মনের জোর। ‘ঢাই কিলো কা হাত’-এর মতো মনে ঢাই কিলো বল নিয়ে ফিরছেন সানি। এ যাত্রা শুধু তাঁরই!

আরও পড়ুনKatrina Kaif and Vicky Kaushal’s wedding LIVE: আজই বিয়ের পিঁড়িতে ক্যাটরিনা-ভিকি