Farah Khan Kunder: ভিক্যাটের বিয়ের মাঝে নিজের ১৭ বছরের বিবাহবার্ষিকী পালন করলেন ফারহা খান

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে আমন্ত্রিত হয়ে রাজস্থানে গিয়েছেন ফারহা। হাই-ফাই বিয়েতে অংশ গ্রহণ করে ও ক্যাটরিনার দেওয়া দায়িত্ব সামলেও সোশ্যাল মিডিয়ায় নিজের বিবাহবার্ষিকীর আপডেট দিতে ভোলেননি ফারহা।

Farah Khan Kunder: ভিক্যাটের বিয়ের মাঝে নিজের ১৭ বছরের বিবাহবার্ষিকী পালন করলেন ফারহা খান
ফারহা ও শিরিশ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 8:43 AM
টলিউড-বলিউড-সিরিয়ালের জগৎ মিলিয়ে অনেকেই বিয়ে করেছেন ডিসেম্বর মাসের ৯ তারিখে। তেমনই আজ থেকে ঠির ১৭ বছর আগে বিয়ে করেছিলেন কোরিওগ্রাফার ও পরিচালক ফারহা খান কুন্দর। বিয়ে করেছিলেন প্রেমিক শিরিশ কুন্দরকে। ঘটনাচক্রে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে আমন্ত্রিত হয়ে রাজস্থানে গিয়েছেন ফারহা। হাই-ফাই বিয়েতে অংশ গ্রহণ করে ও ক্যাটরিনার দেওয়া দায়িত্ব সামলেও সোশ্যাল মিডিয়ায় নিজের বিবাহবার্ষিকীর আপডেট দিতে ভোলেননি ফারহা।

স্বামীর সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করে ফারহা লিখেছেন, “১৭ বছর হল আজ! তখনও শিরিশের চুল আমার চুলে চেয়ে ভাল ছিল।” বিয়েতে তাঁদের পোশাক তৈরি  করেছিলেন দীর্ঘদিনের বন্ধু মণীষ মালহোত্রা। সেই কথার উল্লেখ করতেও ভোলেননি ফারহা।

View this post on Instagram

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder)

ফারহা ও শিরিশের বিয়েতে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেকেই। রাজকুমার রাও লিখেছেন,”শুভ বিবাহবার্ষিকী ম্যাম।” অভিনেতা সোনু সুদ লিখেছেন, “শুভ বিবাহবার্ষিকী ফারহা ও শিরিশ।” অভিনেতা আলি আসগর লিখেছেন, “শুভ বিবাহবার্ষিকী”। কিরণ-অনুপমের পুত্র অভিনেতা সিকন্দর খের লিখেছেন, “আরও অনেক আসবে, শুভ বিবাহবার্ষিকী।” প্রথমে হা হা হেসে অভিনেত্রী অদিতি রাও হায়দারি লিখেছেন, “শুভ বিবাহবার্ষিকী”। লিস্ট এখানে থেমে নেই। পোস্ট শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে চাঙ্কি পাণ্ডে থেকে শুরু করে সঞ্জয় কাপুর সকলেই শুভেচ্ছা জানিয়েছেন ফারহা-শিরিশকে। অভিনেতা অনিল কাপুর লিখেছেন, “শুভ বিবাহবার্ষিকী, অনেক বেশি ক্রেডিট দিলাম শিরিশকে”।

ক্যাটরিনা কাইফের বিয়েতে নাচ কোরিওগ্রাফির দায়িত্ব ছিল ফারহার। সেই দায়িত্ব পালন করেছেন। সারাক্ষণ সঙ্গ দিয়েছেন ক্যাটরিনাকে। ফারহার কোরিওগ্রাফ করা ‘শীলা কি জাওয়ানি’ গানটি তৈরির সময় থেকেই তাঁর সঙ্গে বন্ধুত্ব জমে উঠেছিল ক্যাটরিনার।