Srabanti Chattopadhyay: শুটিং করতে গিয়ে গায়ে কঙ্কাল পড়ে শ্রাবন্তীর… রাতের ঘুম ওড়ে অভিনেত্রীর

Srabanti Chatterjee: শ্রাবন্তী জানিয়েছেন, ভূতের ছবিতে অভিনয় করা খুব কঠিন কাজ।

Srabanti Chattopadhyay: শুটিং করতে গিয়ে গায়ে কঙ্কাল পড়ে শ্রাবন্তীর... রাতের ঘুম ওড়ে অভিনেত্রীর
ওম ও শ্রাবন্তী।
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 9:02 PM

ঈশ্বরকে যেমন বিশ্বাস করেন, তেমনই বিশ্বাস করেন ভূতে। সিনেমার শুটিং করতে গিয়ে বহু ভুতূড়ে ঘটনা ঘটেছে তাঁর সঙ্গে। তিনি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভূতে খুব ভয় পান। বোলপুরের মতো জায়গায় গিয়ে খোলামেলা এলাকায় শুটিংয়ের সময় গা ছমছম করে তাঁর। সেই শ্রাবন্তীই নাকি একটি ‘ভূত’-এর ছবিতে অভিনয় করেছেন। সেই ছবির নাম ‘ভয় পেও না’। বিপরীতে ওম। পরিচালনায় অয়ন দে। মুক্তির তারিখও সামনেই। ছবি নিয়ে নানা কথা শেয়ার করতে TV9 বাংলার অফিসে এসেছিলেন শ্রাবন্তী। এই ছবিটিতে অভিনয় করতে গিয়েও ভুতূড়ে ঘটনার অভিজ্ঞতা হয়েছেন তাঁরা। কী সেই ঘটনা?

TV9 বাংলাকে শ্রাবন্তী বলেছেন, “একটি সিন আছে যেটা ট্রেলারেও দেখান হচ্ছে। আমি একটা অন্ধকার ঘরে গিয়েছি। সেখানে হঠাৎ করে একটা কঙ্কাল আমার গায়ে পড়ে যায়। সেই ঘটনায় আমি খুবই ভয় পেয়েছিলাম। কারণ ওই ঘরে কাউকে ইচ্ছে করেই রাখা হয়নি। আমি ছিলাম আর ছিল আমাদের ক্যামেরাম্যান। হট করে কঙ্কালটা এসে আমার গায়ে পড়ে। খুব টেনশনের মুহূর্ত ছিল। ভয় পেয়ে যাই। কিন্তু সঙ্গে সঙ্গে আমি ওই ঘর থেকে পালিয়ে যাই।”

শ্রাবন্তী জানিয়েছেন, ভূতের ছবিতে অভিনয় করা খুব কঠিন কাজ। তাঁর চিত্রনাট্য পড়ে ভাল লেগেছে বলে তিনি অভিনয় করেছেন। কিন্তু ভয়ও পেয়েছেন। শ্রাবন্তী জানিয়েছেন, তিনি নিজে ছবি প্রযোজনা করতে চান। নতুনদের অভিনয়ের সুযোগ দিতে চান শ্রাবন্তী। অ্যাকশন, হরর, কমেডি ও পিরিয়ড ছবি তৈরি করার বাসনা আছে শ্রাবন্তীর মনে। সঞ্জয় লীলা ভনসালীর ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ দেখে আলিয়া ভাটের ভক্ত হয়ে উঠেছেন সুন্দরী অভিনেত্রী। সেই রকম চরিত্র পেলে তিনি অভিনয় করতে চাইবেন বলেও জানিয়েছেন TV9 বাংলাকে।