Ankush Romance: কোন ভয় তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছে অঙ্কুশকে, কার সঙ্গে তড়িঘড়ি রোম্যান্সে দিলেন ডুব

Tollywood Inside: আসছে তাঁদের আগামী ছবি লাভ ম্যারেজ। সেই সুবাদেই খবরের শিরোনামে বারে বারে জায়গা করে নিয়েছে এই জুটি।

Ankush Romance: কোন ভয় তাড়িয়ে নিয়ে বেড়াচ্ছে অঙ্কুশকে, কার সঙ্গে তড়িঘড়ি রোম্যান্সে দিলেন ডুব
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2023 | 12:26 PM

অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরার প্রেম কাহিনি এক কথায় টলিপাড়ায় ভাইরাল। অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ও অভিনেতা অঙ্কুশ হাজরার সম্পর্কের গোপন তথ্য খুব বেশিদিন গোপনে থাকেনি। তবে বেশ কয়েকদিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে চর্জা তুঙ্গে। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো। ১৩ বছর হতে চলল সম্পর্ক, কিন্তু বিয়ের পিঁড়িতে বসার কোনও নাম নেই। কেন? টলিউডের এই জুটির ভক্ত প্রথম থেকেই কম নয়। একের পর এক সেলেবের বিয়ের খবর সামনে আসতে দেখা যাচ্ছে বছর বছর, তালিকায় থাকছে না কেবল মাত্র এই জুটির নাম। সুখবরের অপেক্ষায় যখন দিন গুনছেন ভক্তরা, ঠিক সেই সময় বিস্ফোরক তথ্য সামনে নিয়ে এলেন খোদ অঙ্কুশ হাজরা। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কিনা জানি না”। না বিচ্ছেদের গন্ধ পাওয়ার কোনও দরকার নেই। প্রেমেই রয়েছেন তাঁরা।

কেন বিয়ে হবে না, বা ঠিক কোন সমস্যার জন্য আটকে রয়েছে বিয়ে, তা যদিও খোলসা করতে চাননি হিরো। বরং প্রেমিকাকে উদ্দেশ্য করে তাঁর প্রেমময় বার্তা দিয়েছিলেন, “এই ১৪ ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনের এর থেকে বড় উপহার আর কী বা হতে পারে? বাকিটা ব্যক্তিগত।” এই খবর চোখে পড়ার পরই সকলের মনেই উদ্বেগ তুঙ্গে। খবর চোখে পড়ার পর টলিউডের অভিভাবক প্রজেনজিৎ চট্টোপাধ্যায়ও স্থির থাকতে পারলেন না। অন্যতম পছন্দের এই জুটির মধ্যে এমন কি হল, খোঁজ নিতে ফোন করলেন অঙ্কুশকে। তারপরই রহস্য ফাঁস হয়।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

আসছে তাঁদের আগামী ছবি লাভ ম্যারেজ। সেই সুবাদেই খবরের শিরোনামে বারে বারে জায়গা করে নিয়েছে এই জুটি। ১৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবি। সেখানেই এঁদের বিয়ে ঘিরে সমস্যা, ছবির প্লটকেই সামনে তুলে এনে সোশ্যাল মিডিয়ায় একাধিক মজার ভিডিয়ো শেয়ার করেন তাঁরা। এবার সামনে এল অন্য ভিডিয়ো। প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গেই ঘনিষ্ট অঙ্কুশ। লিখলেন, এই তো জীবন | ১৪ই এপ্রিল কি হবে তো জানিনা তাই যা রোম্যান্স আছে সেরে ফেলি। ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।