Nusrat Jahan Birthday: জন্মদিনে নুসরতকে আদুরে শুভেচ্ছা যশের, মধ্যরাতে কী সারপ্রাইজ দিলেন?

Nusrat Jahan: নতুন বছরে নিজেকে বদলে ফেলার আভাস দিয়েছিলেন নুসরত। কিন্তু সেই বদল যে কীভাবে হবে তা জানাননি বসিরহাটের সাংসদ। বরং শেয়ার করেছিলেন এক ভিডিয়ো। জন্মদিন থেকেই কি তবে বদলের শুরু?

Nusrat Jahan Birthday: জন্মদিনে নুসরতকে আদুরে শুভেচ্ছা যশের, মধ্যরাতে কী সারপ্রাইজ দিলেন?
মধ্যরাতে কী সারপ্রাইজ দিলেন?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2023 | 1:25 PM

আজ অর্থাৎ রবিবার নুসরত জাহানের জন্মদিন। উইকিপিডিয়া বলছে ৩৩ বছর পূর্ণ করলেন তিনি। গতকাল অর্থাৎ শনিবার রাত ১২টা বাজার পর থেকেই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় একের পর এক শুভেচ্ছা জানাচ্ছেন ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে শুরু করে সাধারণ। নুসরত নিজেও জন্মদিনের এক ভিডিয়ো শেয়ার করেছেন। পিছিয়ে নেই যশও। কাছের মানুষের জন্মদিনে তিনি শুভেচ্ছা জানাবেন না তা কী করে হয়? যে ছবি শেয়ার করেছেন যশ, তা খানিক পুরনো। সম্ভবত নুসরতের অন্তঃসত্ত্বা থাকাকালীন ছবি। যশ লিখেছেন, “দিনটি যেন তোমার হাসির মতোই ঝলমলে হয়। তোমার চোখেই মতোই উজ্জ্বল হয়। তোমার মতোই সুন্দর হয়… জন্মদিনের অনেক শুভেচ্ছা।” শুধু কি তাই? মধ্যরাতেও হয়েছে সেলিব্রেশন। নুসরতের জন্য বিশেষ কেকের ব্যবস্থা করেছিলেন যশ। হ্যারি পটার থিমড কেক। হ্যারি পটার যে নুসরতের বিশেষ প্রিয়।

নতুন বছরে নিজেকে বদলে ফেলার আভাস দিয়েছিলেন নুসরত। কিন্তু সেই বদল যে কীভাবে হবে তা জানাননি বসিরহাটের সাংসদ। বরং শেয়ার করেছিলেন এক ভিডিয়ো। জন্মদিন থেকেই কি তবে বদলের শুরু? বরাবরই নুসরত যেন ছক ভাঙা। ২০২১ সালে পুজোর ঠিক আগেই মা হয়েছিলেন নুসরত। পুজোর সময়েই ছেলের ছবি শেয়ার করে চমকে দিয়েছিলেন তিনি। এক ফ্রেমে তিনি যশ ও ঈশানকে দেখে চলেছিল নানা চর্চা। তবে তার চেয়েও চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল নুসরতে মাথায় সিঁদুরের চিহ্ন। তিনি ও যশ কি বিবাহিত উঠেছিল সে প্রশ্নও। বছর ঘুরতে যদিও সে বিতর্কও চাপা পড়ে গিয়েছে। এবারে পুজোর সময় জমিয়ে সেলিব্রেশন করেছেন তিনি, সঙ্গে ছিলেন যশ। মাথায় ছিল সিঁদুর।

ট্রোলের মুখে পড়তে হয়েছিল নুসরতকে। জনৈক নেটিজেন তাঁকে প্রশ্ন করেন, “মুসলিম হয়েও কেন অমুসলিম বিয়ে করেছ”? উত্তর এড়িয়ে না গিয়ে নুসরতও পাল্টা লেখেন, “কোন জগতে বাস করেন আপনি? আপনি কি আদপে মানুষ”? ধর্ম নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছে নুসরতকে। নিখিল জৈনের সঙ্গে ‘বৈবাহিক’ সম্পর্কে থাকাকালীন তাঁর শাঁখা-সিঁদুর পরে রাজ্যসভায় যাওয়াকে কেন্দ্র করে হয়েছিল বিস্তর আলোচনা। সে সময় নুসরত বলেছিলেন, “আমি ভগবানের নিজের সন্তান”। নিখিলের সঙ্গে ‘অবৈধ’ বিয়ে, যশের সঙ্গে সন্তান– সব মিলিয়ে তাঁকে নিয়ে আলোচনা হয়েছে বহুবারই। তবু নুসরত বলেছেন ইতিবাচকতার কথা। বলেছেন, ট্রোলিংকে পাত্তা না দিয়ে এগিয়ে যেতেই চান তিনি।