Yash: বলিউডের ব্যস্ততা, তারই মাঝে টলিউডের ছবি ‘তোকে ছাড়া বাঁচব না’ মুক্তির পথে, কী বললেন যশ

Bangla Movie: একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় হিয়াকে, সে কি পারবে অর্জুনের মনের সব কৌতুহল মেটাতে? কোন পথে এগোবে গল্পের গতি, তা জানার জন্য অপেক্ষা করতে হবে ২৫ নভেম্বর পর্যন্ত।

Yash: বলিউডের ব্যস্ততা, তারই মাঝে টলিউডের ছবি 'তোকে ছাড়া বাঁচব না' মুক্তির পথে, কী বললেন যশ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 4:30 PM

বর্তমানে বলিউডে পাড়ি দিয়েছেন যশ দাশগুপ্ত। সেখানেই দিব্যা খোসলা কুমারের সঙ্গে রমরমিয়ে চলছে তাঁর আগামী ছবি ইয়ারিয়া ২-এর শুটিং। ইতিমধ্যেই প্রথম দুই শিডিউলে শুটিং শেষ, তৃতীয় শিডিউলেরর শুট চলছে। ফলে অভিনেতার এখন ব্যস্ততা তুঙ্গে। তবে টলিউড ভুলে নয়। বাংলা ছবির ভক্তদের নিরাশ হওয়ার কোনও কারণ নেই, কয়েকদিনের মধ্যে মুক্তি পেতে চলেছে তাঁর আগামী বাংলা ছবি ‘তোকে ছাড়া বাঁচব না’। বিপরীতে থাকছেন প্রিয়াঙ্কা সরকার। ছবির লুক থেকে শুরু গান, সবই প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। এবার পালা বড়পর্দায় ছবি মুক্তির। শীঘ্রই কলকাতায় ফিরে প্রচারে নামবেন যশ।

মুম্বই থেকে শুটিং-এর মাঝেই টিভি ৯ বাংলাকে জানালেন, ‘২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে তোকে ছাড়া বাঁচব না। ছবির গান ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। এই ছবি ইতিমধ্যেই অনেক বেশি ভালবাসা পাচ্ছে। সকলে পছন্দ করচেন ছবির গানগুলো। অবশ্যই জিৎ দা(জিৎ গঙ্গোপাধ্যায়)-র মিউজিক। আমার নিজেরও খুব ভাল লেগেছে। শীঘ্রই সকলের সঙ্গে দেখা হচ্ছে।’ এই ছবিতে প্রথম যশ জুটি বাঁধছেন প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে।

গল্পের প্লট–  অর্জুন, এক প্রবাদপ্রতীম ব্যবসায়ীর একমাত্র সন্তান। সে তার জীবনে প্রেমিকাকে হারায়। ফলে জীবন ক্রমেই যেন আরও অগোছাল হয়ে ওঠে। কোনও কিছুর প্রতিই একাগ্রতা কাজ করত না তার। বন্ধুর চেষ্টা যেটুকু ছন্দে ফেরা। এমন সময় জীবনে আসে হিয়া। দুজনেরই চরিত্রসম্পূর্ণ ভিন্নস্বাদের হলেও অর্জুন পছন্দ করতে শুরু করে হিয়াকে। একটা সময় হিয়া জানতে পারে তাঁর অনাথ আশ্রমের জায়গা কিনে নিচ্ছে অর্জুনের বাবা। এরপরই তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। কিছুদিন পর অর্জুন আবিষ্কার করে যে হিয়াই সেই মেয়েটি যাকে সে ছোটবেলা থেকে খুঁজছে। এরপর একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় হিয়াকে, সে কি পারবে অর্জুনের মনের সব কৌতুহল মেটাতে? কোন পথে এগোবে গল্পের গতি, তা জানার জন্য অপেক্ষা করতে হবে ২৫ নভেম্বর পর্যন্ত।