Yuvaan Dance: চোখে সানগ্লাস, ‘পাঠান’ গানে কার সঙ্গে জমিয়ে নাচ ইউভানের

Yuvaan: মাসি ও দাদাুর সঙ্গে নেচে নিল ইউভান। 'পাঠান' ছবির ট্রেন্ডিং গানে নাচ সকলেই বেশ উপভোগ করলেন।

Yuvaan Dance: চোখে সানগ্লাস, 'পাঠান' গানে কার সঙ্গে জমিয়ে নাচ ইউভানের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2023 | 2:29 PM

ইউভান, টলিউডে অন্যতম স্টারকিড, যাকে নিয়ে নিত্য চর্চা থাকে তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর প্রতিটা ছোট-ছোট ক্লিপিং। সম্প্রতি মায়ের সঙ্গে ‘তম তম’ গানে নেচেও সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল এই খুদে তারকা। সোশ্যাল মিডিয়ায় প্রথম থেকেই শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তীর ছেলেকে নিয়ে উত্তেজনা লক্ষ্য করা যায়। জন্মের পরের মুহূর্তেই তৈরি হয়ে গিয়েছিল বেশ কিছু ফ্যানপেজও। তবে শুভশ্রী কোনও রকমের রাখ ঢাক না করেই ছোট্ট ইউভানের নানা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। কখনও ইউভানের পুজো করার মুহূর্ত, কখনও আবার ইউভানের খেলাধূলার ভিডিয়ো নজরে আসে। ঠিক যেন সকলের চোখের সামনেই বেড়ে উঠছে ইউভান।

এবার মাসি ও দাদাুর সঙ্গে নেচে নিল ইউভান। পাঠান ছবির ট্রেন্ডিং গানে নাচ সকলেই বেশ উপভোগ করলেন। চোখে কালো চশমা, সামনে চলছে গান। মন খুলে নাচতে শুরু করে ইউভান। ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি। সেখানে দেখা গেল শুভশ্রীর বাবাকেও। তিনিও ‘পাঠান’ ছবির গানে বেশ নাচলেন এদিন। শুভশ্রীর দিদির সোশ্যাল মিডিয়ায় ভিড় জমিয়েছে ভক্তরা, কেবল ইউভানের নাচ দেখতেই।

বর্তমানে শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাঁর মুক্তি পাওয়া প্রথম ওয়েব সিরিজ ইন্দুবালা নিয়ে ব্যস্ত। কিছু দিন ধরেই সিরিজের প্রচার করে চলেছেন তিনি। মার্চ মাসে দুটি ধাপে মুক্তি পাচ্ছে এই সিরিজ। ইতিমধ্যে চারটি পর্ব মুক্তি পেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। বাকি অংশ মুক্তি পাবে চলতি মাসের শেষ সপ্তাহে। বর্তমানে কাজ ও সংসার দুই সমান হাতে সামলাচ্ছেন তিনি। মাঝে মধ্যে ইউভানের দেখাও মিলছে সেটে। আবার প্রলয় ,সেটে রাজের সঙ্গে ইউভানকেও উপস্থিত থাকতে দেখা যায়। শুভশ্রীর কথায়, তাঁরা যতটা সম্ভব বেশি সময় দেওয়ার চেষ্টা করেন ইউভানকে।