‘বিদায়… সমাজে বাড়ছে নেগেটিভিটি’, টোটার পোস্টে কীসের ইঙ্গিত?

Tollywood: বাংলার বাইরেও তাঁর অভিনয় দাপট সকলের মন ছুঁয়েছে। অ্যাকশন তাঁর বরাবরই পছন্দের। মাঝে মধ্যেই নানান স্টান্টের ছবি তিনি সকলের সঙ্গে শেয়ার করে থাকেন। সেই জায়গা থেকে দাঁড়িয়েই এবার এমন কী বললেন টোটা?

'বিদায়... সমাজে বাড়ছে নেগেটিভিটি', টোটার পোস্টে কীসের ইঙ্গিত?
Follow Us:
| Updated on: Jun 11, 2024 | 7:46 PM

তিনি টোটা রায় চৌধুরী। যাঁর প্রতিটা পোস্টে কেবল পজিটিভ এনার্জির কথাই থাকে। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে ঠিক কতটা পাল্টে ফেলা যায়, কীভাবে নিজেকে ধরে রাখা যায় তা বারবার প্রমাণ করেছেন তিনি। শরীর চর্চায় তাঁর কোনও খামতি থাকে না। সোশ্যাল মিডিয়ায় তিনি বরাবরই সক্রিয়। কেবল বাংলা ছবি নয়, দক্ষিণী দুনিয়া থেকে শুরু করে বলিউড, বাংলার বাইরেও তাঁর অভিনয় দাপট সকলের মন ছুঁয়েছে। অ্যাকশন তাঁর বরাবরই পছন্দের। মাঝে মধ্যেই নানান স্টান্টের ছবি তিনি সকলের সঙ্গে শেয়ার করে থাকেন। সেই জায়গা থেকে দাঁড়িয়েই এবার এমন কী বললেন টোটা? যা সকলের নজর কাড়ল…। বিষয়টা তেমন কিছু নয়। তাঁর পোস্টে কখনই নেগেটিভি থাকতে পারে না। সদ্য তিনি এক প্রজেক্টের কাজ শেষ করেছেন। যার শুট হয়েছে কোডাইতে। সেখান থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করলেন।

View this post on Instagram

A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury)

সুন্দর প্রাকৃতিক পরিবেশের মাঝে পোজ দিয়ে ছবি তুলে তিনি লিখলেন, বিদায়, কোডাই.., ক্রমবর্ধমান নেতিবাচক পরিবেশে ইতিবাচকতার একটি অত্যন্ত প্রয়োজনীয় বুস্ট। সর্বকালের সেরা কাজ। প্রসঙ্গত, টলিপাড়ায় একাধিক ভাল চরিত্র তিনি দর্শকদের উপহার দিয়েছেন। কেরিয়ারের মধ্য গগণে এসে কিছুদিনের বিরতি। না, এ বিরতি তিনি চাননি, অদ্ভুতভাবে তিনি করতে চান এমন কোনও চরিত্র তাঁর কাছে যথা সময় পৌঁছায়নি। যা তিনি পেয়েছিলেন, সেগুলো হয়তো তিনি করতে চাননি। তবে এই অপেক্ষার মাঝে কোথাও গিয়ে যেন টোটা রায় চৌধুরীর শরীরচর্চায় কোনও ফাঁক দেখা যায়নি। নিজেকে ফিট রাখা, নিজের যত্ন নেওয়া, ডায়েটে নজর রাখা, সবটাই করেছিলেন নিয়ম করে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তবে এখন তিনি পুরো দমে কাজ করছেন। টলিপাড়ার নতুন ফেলুদাও তিনি বটে।