টুইঙ্কল খন্নার প্রেমে পড়েছিলেন করণ জোহর?

জীবনের অনেকটা পথ পেরিয়ে এসেছেন দুই বন্ধু। একজন আরভ এবং নিতারার মা। স্বামী অক্ষয় কুমারকেও সামলাচ্ছেন। অন্যদিকে আর একজন বিয়ে করেননি বটে। কিন্তু দুই যমজ সন্তান যশ এবং রুহির বাবা করণ।

টুইঙ্কল খন্নার প্রেমে পড়েছিলেন করণ জোহর?
টুইঙ্কল খন্না এবং করণ জোহর।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 10:41 AM

বলিউড (bollywood) পরিচালক তথা প্রযোজক করণ জোহর (Karan Johar) এবং অভিনেত্রী টুইঙ্কল খন্না (Twinkle Khanna) ছোটবেলার বন্ধু। সম্প্রতি টেলিভিশনে একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। আর তারপরই নেট নাগরিকদের চর্চায় উঠে এসেছে তাঁদের পুরনো প্রেম!

প্রেম? করণ এবং টুইঙ্কল একে অপরের প্রেমে পড়েছিলেন? শুনতে অবাক লাগলেও বিষয়টা সত্যিই নাকি এমনই ছিল!

২০১৫ নাগাদ নিজের বই প্রকাশের জন্য করণের শো ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে এই তথ্য ফাঁস করেছিলেন টুইঙ্কল। তিনি জানিয়েছিলে, জীবনে মাত্র একবারই একটি মেয়ের প্রেমে পড়েছিলেন করণ। আর সেই মেয়েটি হলেন তিনি।

আরও পড়ুন, ‘স্বপ্ন সত্যি হল’, কেন এ কথা লিখলেন ইমন চক্রবর্তী?

টুইঙ্কল বলেছিলেন, “করণ স্বীকার করেছে, একমাত্র আমার প্রেমে পড়েছিল। আমার তখন হালকা গোঁফ ছিল। ও সেই গোঁফের দিকে তাকিয়ে বলত, ইটস্ হট! তোমার গোঁফ আমার ভাল লাগে।”

একই স্কুলে পড়তেন করণ এবং টুইঙ্কল। একবার নাকি বোর্ডিং স্কুল থেকে পালাতে চেয়েছিলেন করণ। তখনও তাঁকে সাহায্য করেছিলেন টুইঙ্কল। “আমরা স্কুল থেকে বেরিয়ে একটা পাহাড়ের কাছে পৌঁছে গিয়েছিলাম। আমি বলেছিলাম ওকে, পাহাড় থেকে নামলেই নৌকো পাওয়া যাবে। সেই নৌকো নিয়ে পালিয়ে যা। ও পাহাড় থেকে নেমেছিল। কিন্তু স্কুলের লোকেরা ওকে ধরে ফেলেছিল। তারপর দু’ঘণ্টা ধরে ফের পাহাড়ে উঠতে বাধ্য করে ওকে”, শেয়ার করেছিলেন টুইঙ্কল।

আরও পড়ুন, খেলা ছেড়ে না দিলে কিছুই হারাবেন না: মিলিন্দ সোমন

জীবনের অনেকটা পথ পেরিয়ে এসেছেন দুই বন্ধু। একজন আরভ এবং নিতারার মা। স্বামী অক্ষয় কুমারকেও সামলাচ্ছেন। অন্যদিকে আর একজন বিয়ে করেননি বটে। কিন্তু দুই যমজ সন্তান যশ এবং রুহির বাবা করণ। আদরে, যত্নে বড় করছেন তাঁদের। এ হেন দুই বন্ধুর ফিরে দেখা ছোটবেলা দর্শকের কাছেও আনন্দের।