‘স্বপ্ন সত্যি হল’, কেন এ কথা লিখলেন ইমন চক্রবর্তী?

‘সা রে গা মা পা’-এর ফাইনালের শুটিংয়ের এক টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। ছবিতে দেখা যাচ্ছে শঙ্করের পাশে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

'স্বপ্ন সত্যি হল', কেন এ কথা লিখলেন ইমন চক্রবর্তী?
ইমন চক্রবর্তী।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 9:18 AM

দীর্ঘদিনের ইচ্ছে পূরণ। বহু দিন ধরে দেখা স্বপ্ন যখন সত্যি হয়, তখন বোধহয় বিশেষ কিছু বলার থাকে না। ঠিক তেমন মুহূর্তই উপস্থিত হয়েছিল ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) জীবনে। জাতীয় পুরস্কার জয়ী গায়িকা কী নিয়ে স্বপ্ন দেখতেন? তাঁর কোন স্বপ্ন সত্যি হল?

রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’-এর সঙ্গে এতদিন যুক্ত ছিলেন ইমন। চলতি সিজনে তিনি মেন্টরের দায়িত্ব পালন করেছেন। প্রতিযোগীদের নিজের মতো করে গাইড করেছেন। সেই শো-এর ফাইনালের শুটিং হল সদ্য। আর সেখানেই বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন শঙ্কর মহাদেবন। শঙ্করের সঙ্গে দেখা হওয়াটা ইমনের কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতো।

View this post on Instagram

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

‘সা রে গা মা পা’-এর ফাইনালের শুটিংয়ের এক টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। ছবিতে দেখা যাচ্ছে শঙ্করের পাশে হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই ছবির ক্যাপশনে ইমন লেখেন, ‘আমার স্বপ্ন সত্যি হল। শঙ্কর স্যার আপনি আমার কাছে ভগবানের মতো।’

ইমনের গান শেখার জার্নিতে যাঁরা প্রভাবিত করেছেন, তাঁদের মধ্যে শঙ্কর অন্যতম। শঙ্করের কাজ আজও প্রতিটি মুহূর্তে উদ্বুদ্ধ করে তাঁকে। সেই শঙ্কর যখন তাঁর পাশে আলাদা উত্তেজনা হবে বৈকি! এই শো-এ মেন্টরের দায়িত্ব পালনও ইমনের কাছে নতুন অভিজ্ঞতা। তিনি বিশ্বাস করেন, জেতা বা হারা তো আপেক্ষিক, বরং প্রতিযোগীরা কতটা শিখতে পারলেন, সেটা গুরুত্বপূর্ণ। তিনি নিজের মতো করে প্রত্যেককে গাইড করার চেষ্টা করেছেন। সেই নিরলস প্রচেষ্টার ফল ফাইনালে দেখতে পাবেন দর্শক।

আরও পড়ুন, গম্ভীর মুখে ল্যাপটপ নিয়ে কী করছেন হৃতিক রোশন?