গম্ভীর মুখে ল্যাপটপ নিয়ে কী করছেন হৃতিক রোশন?

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাকটিভ হৃতিক। ল্যাপটপের সামনে গম্ভীর মুখে বসা নিজের একটি ছবি শেয়ার করতেই অনুরাগীদের প্রশ্ন কী সমস্যা, এত গম্ভীর কেন হৃতিক?

গম্ভীর মুখে ল্যাপটপ নিয়ে কী করছেন হৃতিক রোশন?
হৃতিক রোশন।
Follow Us:
| Updated on: Mar 17, 2021 | 7:59 PM

বয়স ৪৭। সেটা তাঁকে দেখে বোঝার উপায় নেই। এমনিতে বলি (bollywood) মহলে তাঁকে গ্রিক গড বলতে পছন্দ করেন অনেকেই। তাঁর শারীরিক সৌন্দর্যের কারণেই এই বিশেষণ। তিনি অর্থাৎ হৃতিক রোশন (Hrithik Roshan)। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাকটিভ হৃতিক। ল্যাপটপের সামনে গম্ভীর মুখে বসা নিজের একটি ছবি শেয়ার করতেই অনুরাগীদের প্রশ্ন কী সমস্যা, এত গম্ভীর কেন হৃতিক?

হৃতিক যদিও ক্যাপশনে লিখেছেন, ‘গম্ভীর মুখ দেখে ভেসে যাবেন না। এটা একটা মেনু।’ হ্যাশট্যাগে লিখেছেন, সামোসা অর্থাৎ সিঙারা মিস করছেন। এই মন্তব্য দেখার পরই এক অনুরাগী মন্তব্য করেন, ‘আপনি সিঙারা খান, এটা আমাদের বিশ্বাস করতে হবে?’ আসলে স্বাস্থ্য সচেতন হৃতিকের পক্ষে সিঙারার মতো জাঙ্ক ফুড খাওয়া সম্ভব বলেই বিশ্বাস করতে রাজি নন সেই অনুরাগী। যদিও সঙ্গে সঙ্গে তাঁর ভুল ভাঙিয়ে হৃতিক উত্তর দেন, ‘এর থেকে ভাল আর কিছু আছে কি?’

View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

হৃতিকের এই উত্তর শুনে ওই অনুরাগী ফের প্রশ্ন করেন, ‘আপনি ভারতে চানা চাটনি পান কি না জানি না। কিন্তু লাহৌরে অনেক রকমের চাটনি পাওয়া যায়।’

শুধু অনুরাগীরাই নন। হৃতিকের এই পোস্টে রাকেশ রোশন, টাইগার শ্রফ, হুমা কুরেশি, প্রীতি জিন্টার মতো বলি ব্যক্তিত্বরাও কমেন্ট করেছেন। তবে স্বাস্থ্য সচেতন হৃতিকও যে সিঙারার মতো জাঙ্ক ফুড পছন্দ করেন, এ অন্তত স্পষ্ট হল।

আরও পড়ুন, দিনের শেষে একজন গ্যাংস্টার কী ভাবে, তা আমাকে ফ্যাসিনেট করে: রাম গোপাল ভার্মা