খেলা ছেড়ে না দিলে কিছুই হারাবেন না: মিলিন্দ সোমন

ফিটনেস মিলিন্দের ভাল থাকার মন্ত্র। জঙ্গলের মধ্যেও শরীরচর্চা করেছেন তিনি। শেয়ার করেছেন সেই ভিডিয়ো। একই সঙ্গে জীবনের এক অন্য মানে খুঁজে পেয়েছেন অভিনেতা।

খেলা ছেড়ে না দিলে কিছুই হারাবেন না: মিলিন্দ সোমন
মিলিন্দ সোমন।
Follow Us:
| Updated on: Mar 17, 2021 | 7:25 PM

জীবনটা অনেক বড়। জীবনটা শেষ পর্যন্ত বাঁচতে হবে। মঞ্চ ছেড়ে যাওয়া চলবে না। এই মন্ত্রে বিশ্বাস করেন মডেল তথা অভিনেতা (Actor) মিলিন্দ সোমন (Milind Soman)। জীবনের অনেকগুলো দিন পেরিয়ে এসেছেন তিনি। সঞ্চয় হয়েছে বহু অভিজ্ঞতা। তার পরে কিছু আত্মোপলব্ধি হয়েছে তাঁর। সেটাই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

ফিটনেস মিলিন্দের ভাল থাকার মন্ত্র। জঙ্গলের মধ্যেও শরীরচর্চা করেছেন তিনি। শেয়ার করেছেন সেই ভিডিয়ো। একই সঙ্গে জীবনের এক অন্য মানে খুঁজে পেয়েছেন অভিনেতা।

মিলিন্দ লিখেছেন, ‘ভাল মানুষ হওয়ার লক্ষ্যে হয়তো কখনও হেরে যাবেন। সেটা কোনও বিষয়ই নয়। যত তাড়াতাড়ি সম্ভব আবার খেলাটা ধরে নিতে হবে। খেলা ছেড়ে না দিলে কিছুই হারাবেন না। জার্নিটা সারা জীবনের। ধৈর্য্য এবং নিজের উপর বিশ্বাসের জায়গাতে আমাকে আরও উন্নতি করতে হবে।’ মিলিন্দ মনে করেন, শুধু শারীরিক ভাবে ফিট থাকলেই হবে না। মানসিক এবং স্পিরিচুয়াল দিক থেকেও ক্রমাগত ভাল থাকা শিখতে হবে।

মিলিন্দের এই ভিডিয়ো ফ্রেমবন্দি করেছেন স্ত্রী অঙ্কিতা। তাঁর সঙ্গে মিলিন্দের বয়সের পার্থক্য অনেকটাই। প্রায় ২৯ বছর। তাই বিয়ের সময় চর্চায় ছিল এই জুটির বয়স। রীতিমতো ট্রোলড হতে হয় তাঁদের। ট্রোলিংয়ে যদিও কোনওদিনই পাত্তা দেন না মিলিন্দ। তাঁরা দুজনেই ফিটনেস ফ্রিক। কখনও দৌড়, কখনও বা যোগার ভিডিও তাঁরা শেয়ার করেন সোশ্যাল ওয়ালে। ফিটনেস রুটিনে কখনও বা তাঁদের সঙ্গী মিলন্দের মা ঊষা সোমনও।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করা মিলিন্দ বারবার নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। তবে কাজ এবং পরিবারের বাইরে অন্য কিছুতেই ফোকাস করতে রাজি নন মিলিন্দ। আপনিও মিলিন্দের মতো এমন ভাবেই শরীরচর্চা করতে পারেন। কিন্তু আপনার শরীরের জন্য কোন কোন ব্যয়াম উপযুক্ত তা প্রাথমিক ভাবে বিশেষজ্ঞের কাছ থেকে জেনে নেওয়ার পরামর্শ দিয়েছেন মিলিন্দ। তবে শরীরচর্চাই ভাল থাকার অন্যতম উপায়, একথা মনে-প্রাণে বিশ্বাস করেন তিনি।

আরও পড়ুন, দিনের শেষে একজন গ্যাংস্টার কী ভাবে, তা আমাকে ফ্যাসিনেট করে: রাম গোপাল ভার্মা