Viral Image: ভিকির একটা ভুলে পর্দা ফাঁস, হোলির আগে কী চেয়েছিলেন ক্যাট, যা নেট দুনিয়ায় ভাইরাল বর্তমানে

Holi Celebration: ভিকি ক্যাটরিনার হোলি সেলিব্রেশন, ঝড়ের গতীতে ভািরাল ছবি। কাজের মাঝেই সেলিব্রেশন মুডে জুটি।

Viral Image: ভিকির একটা ভুলে পর্দা ফাঁস, হোলির আগে কী চেয়েছিলেন ক্যাট, যা নেট দুনিয়ায় ভাইরাল বর্তমানে
Follow Us:
| Updated on: Mar 18, 2022 | 6:07 PM

বিয়ের পর প্রথম হোলি, কাজের সূত্রে আলাদাই রয়েছেন কয়েকদিন ধরে এই জুটি। টাইগার থ্রি ছবির শুটে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা কাইফ। আগামী ছবি ঘিরে এখন বেজায় জল্পনা তুঙ্গে, সলমন খানের সঙ্গে পুনরায় জোট বেঁধে সকলকে তাক লাগালেন এই সেলেব। ভারত ছবির পর আবারও ফিরছেন তাঁরা একই ফ্রেমে, ফলে ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। একদিকে যেমন কাজের মাঝে ব্যস্ত রয়েছেন, ঠিক তেমনই অন্যদিকে একে অপরকে চোখে হারাচ্ছেন।

তারই প্রমাণ হাতে নাতে দিয়ে বসলেন ভিকি কৌশল। ভিকি কৌশল মানেই মহিলা মহলে উন্মাদনার পারদ তুঙ্গে। সেই সুপারস্টারের শার্টলেস ছবিতে এবার তাক লাগল নেট দুনিয়ায়। ঠিক কোন সমীকরণে ঝড় তুললেন এই সুপারস্টার, তা তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বিষয়টা স্পষ্ট হয়ে যায়। হোলির আগেই সোশ্যাল মিডিয়ায় শার্ট লেসে ছবি শেয়ার করলেন ভিকি কৌশল। সাদা কালো ফ্রেমে এই ছবি মুহূর্তে ভক্তদের মন কাড়ল।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

তারই মাঝে ছিল একটি টুইস্ট। মন থেকে ভক্তদের এই ছবি উপহারে দেননি ভিকি কৌশল। বরং তিনি জানিয়ে দিলেন, এই ছবিটা ক্যাটরিনাকে পাঠানোর কথা ছিল। ভুল করে নেট দুনিয়ায় পোস্ট হয়ে গিয়েছে। আর এই মজার পোস্টেই এখন মজে ভক্তমহল। ২০২১ সালে, সব থেকে বেশি বিনোদন জগতে ঝড় তুলেছিল এই জুটির বিয়ের আসর। তবে সেভাবে সংসার করা নয়, কাজ নিয়েই দুই স্টার ব্যস্ত থাকার ফলে জাঁকজমক পরিকল্পনা না থাকলেও বিয়ের পর প্রথম হোলি এক সঙ্গেই কাটালেন তাঁরা। পরিবারের সঙ্গে রঙ খেলে ছবি করলেন পোস্ট। তার আগে একে অন্যকে গোপনে ছবি পাঠিয়েই সন্তুষ্ট থাকা, তবে এক ক্লিকে মস্ত ভুল, সম্পর্কের গোপন ফান্ডা এবার ফাঁস হয়ে গেল ভিকি ক্যাটের মধ্যে। যা দেখে হেসে লুটোপুটি নেটপাড়া। যতই তিনি থাক সলমনের সঙ্গে, মন যে পরে ছিল ভিকির কাছেই। আর তাই রঙিন হতে ফিরলেন তিনি ভিকির কাছেই।

আরও পড়ুন- Unknown Facts: ছিল না বিন্দুমাত্র সংযম, রাতারাতি মদ্যপান ছাড়ার সিদ্ধান্ত আমিরের 

আরও পড়ুন- Unknown Facts: পুরুষদের এই জিনিসটি ভীষণ পছন্দের আলিয়ার, রইল রণবীর-প্রেমিকার গোপন ফান্ডা

আরও পড়ুন- Vicky Kaushal-Katrina Kaif: বউয়ের প্রশংসায় পঞ্চমুখ স্বামী, ক্যাটরিনার অভিনয় ছাড়া আর কোন গুণ নিয়ে কথা বলছেন ভিকি!