কোথায় হারিয়ে গেলেন শ্রীময়ীর পুত্র? কোথায় আছেন রোহিত?

Rohit Samanta: রোহিত সামন্ত। বাংলা সিরিয়ালের অভিনেতা তিনি। নায়কের চরিত্রেও তাঁকে দেখেছেন দর্শক। সেই রোহিত এমন করে হঠাৎ হারিয়ে গেলেন কেন? কোথায় তিনি। জানেন?

কোথায় হারিয়ে গেলেন শ্রীময়ীর পুত্র? কোথায় আছেন রোহিত?
রোহিত সামন্ত।
Follow Us:
| Updated on: Apr 02, 2024 | 3:59 PM

‘শ্রীময়ী’ সিরিয়ালে শ্রীময়ীর ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন রোহিত সামন্ত। ছেলেটির সঙ্গে মায়ের সম্পর্ক ছিল তলানিতে। মায়ের সঙ্গে এক্কেবারেই বনিবনা ছিল না ছেলের। রোহিতকে পর্দায় দেখে দর্শকের গাত্রজ্বালা হচ্ছিল খুবই। কিন্তু সেই রোহিতকে আর পর্দার সামনে খুঁজেই পাওয়া যাচ্ছে না। কোথায় হারিয়ে যাচ্ছেন তিনি?

রোহিত জানিয়েছেন, তাঁর টলিপাড়ায় আসা হঠাৎ করেই। এক্কেবারেই পূর্ব পরিকল্পিত নয় বিষয়টা। বলেছেন, “অভিনয় করার প্ল্যান করিনি কোনওদিনই। হঠাৎ করেই আসি এই জগৎটায়। এসে দেখি এক্কেবারেই একটা রূপকথার পৃথিবীতে ঢুকে পড়েছি আমি।” দেখতে-দেখতে ১২টা বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন রোহিত। অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করেছিলেন। বলেছেন, “আমি ছেলেমেয়েদের পর্টফোলিও হাতে নিয়ে স্টুডিয়োর চক্কর কাটতে দেখেছি। ফলে সুযোগ পেয়ে সেটাকে হারাতে চাইনি। অভিনয় শুরু করে দিই।”

এই খবরটিও পড়ুন

অভিনয় করতে গিয়ে ব্যাক-ক্যামেরার কাজের দিকে ঝোঁক বাড়াতে শুরু করেন রোহিত। বলেন, “স্টুডিয়োতে ক্যামেরার সামনে কাজ করতে-করতে পিছনের কাজটাও শিখতে শুরু করি।” এই মুহূর্তে শিল্পী থেকে কলাকুশলীতে পরিণত হয়েছেন রোহিত। বলেছেন, “আমার মধ্যে একটা জিনিস আছে। বেশিদিন এক কাজ করতে আমার এক্কেবারেই ভাল লাগে না। বোর হয়ে যাই। সেই কারণেই হয়তো আমি প্রথমেই অভিনয় করেছিলাম।”