তলানিতে আদৃত-সৌমিতৃষার সম্পর্ক? এক ছবিই উস্কে দিল রটনা

Adrit-Soumitrisha: আগামী ৯ মে বিয়ে করছেন কৌশাম্বী ও আদৃত। সেই উপলক্ষেই গোটা মিঠাই পরিবারের তরফে আয়োজিত হয়েছিল এক গেট টুগেদারের। সেই গেট টুগেদারে হাজির ছিলেন ছোট থেকে বড় সকলেই। বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাগতা বসু, লোপামুদ্রা সিনহা থেকে শুরু করে ফাহিম মির্জা, বিশ্বাবসু বিশ্বাস-- বাদ ছিলেন না কেউই।

তলানিতে আদৃত-সৌমিতৃষার সম্পর্ক? এক ছবিই উস্কে দিল রটনা
এক ছবিই উস্কে দিল রটনা
Follow Us:
| Updated on: Apr 22, 2024 | 7:11 PM

‘মিঠাই’ ধারাবাহিক চলাকালীনই ইন্ডাস্ট্রিতে রটনা ছিল সম্পর্ক নাকি মোটেও ভাল নেই, ছবির দুই প্রধান আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডুর। এক সময় তাঁদের প্রেমের গুঞ্জন শোনা গেলেও রটেছিল কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই নাকি ক্রমশ সম্পর্কের অবনতি হতে থাকে তাঁদের। সেই রটনা এবার আরও উস্কে দিলেন খোদ আদৃতই। নেপথ্যে এক ছবি।

আগামী ৯ মে বিয়ে করছেন কৌশাম্বী ও আদৃত। সেই উপলক্ষেই গোটা মিঠাই পরিবারের তরফে আয়োজিত হয়েছিল এক গেট টুগেদারের। সেই গেট টুগেদারে হাজির ছিলেন ছোট থেকে বড় সকলেই। বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাগতা বসু, লোপামুদ্রা সিনহা থেকে শুরু করে ফাহিম মির্জা, বিশ্বাবসু বিশ্বাস– বাদ ছিলেন না কেউই। এমনকি দেখা গিয়েছিল তন্বী লাহা রায়কেও। তবে ফ্রেমে দেখা যায়নি সৌমিতৃষাকে। মিঠাইয়ের এই অনুপস্থিতিই বাড়িয়ে দিয়েছে নানা জল্পনা। আদৃতের ‘আইবুড়োভাত’-এ তন্বীর উপস্থিতি মোটেও ভাল ভাবে নেননি মিঠাইয়ের ভক্তরাও। তাঁদের পুরনো ‘ঝামেলা’র প্রসঙ্গ টেনে এনে একজন লেখেন, “শুধু বাদ সৌমিতৃষা? এটা কিন্তু ঠিক নয়।”

ইন্ডাস্ট্রির সূত্র বলে, ধারাবাহিক চলাকালীনই আদৃত ও সৌমিতৃষার সখ্য গড়ে উঠেছিল। সখ্য হয়তো নিতেও পারত অন্য কোনও সম্পর্কের নাম। তবে তা হয়নি। কারণ, অন্য সম্পর্কে জড়িয়ে পড়েন আদৃত। আপাতত সেই সম্পর্কই আরও একধাপ এগচ্ছে। আগামী ৯ মে বিয়ে করছেন তিনি ও তাঁর সহকর্মী তথা প্রেমিকা কৌশাম্বী। মিঠাই সেই বিয়েতে যান কিনা এখন সেটাই দেখার।