‘আমি পারছি না’, সন্তান নিয়ে বিপাকে আলিয়া, হঠাৎ রণবীরকে বলে বসেন

Bollywood Controversy: তিনি অন্তঃসত্ত্বা হলেন, তখন যেভাবে সকলকে প্রশ্ন করা হয়েছিল তাঁর সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়ে, তখনই কোথাও গিয়ে যেন তিনি অবাক হয়েছিলেন। তবে তিনি যে সবটা একা হাতে দিব্যি সামলাচ্ছেন, সে বিষয় কোনও সন্দেহ নেই।

'আমি পারছি না', সন্তান নিয়ে বিপাকে আলিয়া, হঠাৎ রণবীরকে বলে বসেন
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 3:15 PM

আলিয়া ভাট। কেরিয়ারের শুরু থেকে একাধিকবার কটাক্ষের শিকার হলেও কিছুদিনের মধ্যেই তিনি নিজেকে প্রমাণ করেছেন। অভিনয় দক্ষতার মাধ্যমে বারবার সেরার সেরা হয়ে উঠেছেন। তবুও কোথাও গিয়ে যেন আলিয়ার মনে আক্ষেপ থেকেই গিয়েছে। সম্প্রতি কফি উইথ করণ শোয়ে তাঁকে উপস্থিত হতে দেখা যায়। সেখানেই তিনি রাহাকে নিয়ে মুখ খুলতে গিয়ে একাধিক তথ্য প্রকাশ্যে আনলেন তিনি। তাঁর কথায়, তিনি ব্যক্তিজীবনে যে সিদ্ধান্তই নিন না কেন, অনেকেই সেই বিষয় প্রশ্ন তোলেন। তিনি তা মোটেও পছন্দ করেন না। তিনি এই বিষয়টা থেকে নিজেকে সরিয়ে রাখতে চেয়েছেন বরাবরই। কিন্তু যখন তিনি অন্তঃসত্ত্বা হলেন, তখন যেভাবে সকলকে প্রশ্ন করা হয়েছিল তাঁর সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়ে, তখনই কোথাও গিয়ে যেন তিনি অবাক হয়েছিলেন। তবে তিনি যে সবটা একা হাতে দিব্যি সামলাচ্ছেন, সে বিষয় কোনও সন্দেহ নেই।

তবে একটা সময় তাঁর বেশ সমস্যা হয়েছিল। তিনি রণবীর কাপুরকে ফোন করে জানিয়েছিলেন, তিনি আর পারছেন না। রণবীর তখন নিজের সমস্ত কাজ পিছিয়ে দিয়ে এগিয়ে গিয়েছিলেন আলিয়ার পাশে দাঁড়াতে। তখন বসে মাত্র রাহার বয়স ৩ মাস। কাশ্মীরে গিয়েছিলেন তিনি রকি অউর রানি কি প্রেম কাহিনির গান শুট করতে। সেই সময় মেয়েকে খাওয়ানো, তার যত্ন নেওয়া, তখনই নিজের শরীরে বেশ কিছু সমস্যা বর্তমান, সবটাই চলছিল সমান তালে। তিনি আর পারছিলেন না। একদিন রাতে তিনি রণবীরকে ফোন করে বলে বসেন, আমি আর পারছি না। তখনই সেখানে পৌঁছে যান রণবীর। দেড়দিন ধরে তিনি রাহার দেখাশোনা করেছিলেন। আলিয়ার সেই দেড়টা দিনও মনে মনে ভীষণ অপরাধ বোধ কাজ করেছিল। এরপর একসঙ্গে তাঁরা ফিরেছিলেন বাড়িতে।